ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২ ● ২৫ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২
শিরোনাম: মালয়েশিয়ায় পৌঁছেছেন ৫৩ বাংলাদেশি কর্মী       লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবে ২ শ্রমিক নিখোঁজ       জ্বালানিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী       বিদ্যুৎ-জ্বালানি তেল-গ্যাস ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান রাষ্ট্রপতির        পবিত্র আশুরা আজ        ডোনাল্ড ট্রাম্পের বাড়িতে এফবিআই’র অভিযান       ৬ ব্যাংকের ট্রেজারি বিভাগের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ      
শ্রীপুরে গাঁজা বহনকারী ট্রাকসহ আটক দুই
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
Published : Friday, 5 August, 2022 at 4:39 PM

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ হাইওয়েতে জৈনা বাজার এলাকায় মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে বিশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ শুক্রবার বেলা ১২টায় র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম এ তথ্য জানান। 

গেপ্তারকৃতরা হলো রাজশাহী জেলার দুর্গাপুর থানার শালঘড়িয়া গ্রামের মৃত তাহের মোল্লার ছেলে  নাজমুল ও একই জেলার বিলপুকুর থানার ভাংরা গ্রামের খলিলুর রহমানের ছেলে মমিন আলী।

মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে পোড়াবাড়ী ক্যাম্পের র‌্যাবের একটি দল গোপন সংবাদ জানতে পারে একটি ট্রাক যোগে কুমিল্লা থেকে গাঁজার বড় একটি চালান গাজীপুর হয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে। সংবাদ পাওয়া মাত্রই র‌্যাবের একাধিক টিম ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নজরদারি বৃদ্ধিসহ চেকপোস্ট বসানো হয়। এসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকার সাহাবুদ্দিন সুপার মার্কেটের সামনে বসানো চেকপোস্টে ঢাকামেট্টো ট-২২৮২২৫ নম্বরের একটি ট্রাককে চ্যালেঞ্জ করে তল্লাশি চালানো হয়। এসময় ২০ কেজি গাঁজাসহ গাঁজা বহনে বিশেষ কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন ও ১৭হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গাঁজা পরিবহনে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে এবং দেশের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা মূল্যে গাঁজা বিক্রি করতো বলে জানায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও তিনি জানান।

আজকালের খবর/ওআর



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com