ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২ ● ২৫ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২
শিরোনাম: মালয়েশিয়ায় পৌঁছেছেন ৫৩ বাংলাদেশি কর্মী       লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবে ২ শ্রমিক নিখোঁজ       জ্বালানিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী       বিদ্যুৎ-জ্বালানি তেল-গ্যাস ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান রাষ্ট্রপতির        পবিত্র আশুরা আজ        ডোনাল্ড ট্রাম্পের বাড়িতে এফবিআই’র অভিযান       ৬ ব্যাংকের ট্রেজারি বিভাগের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ      
দায়িত্বরত অবস্থায় বাসের ধাক্কায় পুলিশের এএসআই নিহত
নিজস্ব প্রতিবেদক
Published : Thursday, 4 August, 2022 at 9:54 AM

রাজধানীর মহাখালীতে বিকাশ পরিবহনের একটি বাসের ধাক্কায় দায়িত্বরত অবস্থায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল আজিজ মোল্লা (৪৭) নিহত হয়েছেন।

বুধবার (৩ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

ট্রাফিক গুলশান বিভাগের মহাখালী ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আবদুল আজিজ গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনের কর্মরত ছিলেন। এ ঘটনায় ঘাতক বাস ও চালক মো. সুজনকে আটক করেছে পুলিশ।

সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ বলেন, মহাখালী ফ্লাইওভারের ঢালে বিকাশ পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৩-০৬৯৯) যাত্রীবাহী একটি বাস ডিউটিরত অবস্থায় থাকা এএসআই আবদুল আজিজকে ধাক্কা দেয়। এতে তিনি মাথার পেছনে ও পায়ে মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হন।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমি নিজে ও সার্জেন্ট গোলাম রাব্বানী তাৎক্ষণিকভাবে আহত আবদুল আজিজকে উদ্ধার করে মহাখালী রেলগেটের পাশে ইউনিভার্সেল মেডিকেল কলেজের আইসিইউতে নিয়ে যান। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কিছুক্ষণের মধ্যে আইসিইউ অ্যাম্বুলেন্স যোগে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। দ্রুততম সময়ের মধ্যে সর্বোচ্চ চেষ্টা করা সত্ত্বেও সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহাখালী ট্রাফিক জোনের এই কর্মকর্তা বলেন, বিকাশ পরিবহনের ঘাতক বাসটি তাৎক্ষণিকভাবে জব্দ করা হয়। ঘটনার পর চালক ও হেল্পার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তীসময়ে মহাখালী ট্রাফিক জোনের টিআই এডমিন সালাউদ্দিন প্রধান বিকাশ বাসের পরিচালকের সঙ্গে কথা বলে কৌশলে লোকজনের মাধ্যমে ঘাতক বাসচালককে আব্দুল্লাপুর থেকে আটক করে বনানী থানায় সোপর্দ করেন।

আইনগত প্রক্রিয়া শেষ করে মরদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ বিষয়ে বনানী থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান আশফাক আহমেদ।

আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com