ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
নওগাঁয় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ শিক্ষক নিহত
নওগাঁ প্রতিনিধি
Published : Friday, 24 June, 2022 at 10:17 AM, Update: 24.06.2022 11:43:00 AM

নওগাঁর সদর উপজেলার বাবলাতলী নামক এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ শিক্ষক নিহত হয়েছেন। তাদের মধ্যে চারজন পুরুষ ও একজন নারী শিক্ষক।

শুক্রবার (২৪ জুন) সকাল ৮টায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবলাতলী মোড়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় জানা যায়নি।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন ।

তিনি জানান, এ পর্যন্ত পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা বাড়তে পারে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকটি উদ্ধারে কাজ করছে। ট্রাকের চালক পালিয়ে গেছে না কি ট্রাকের ভেতরে রয়েছে তা বলা যাচ্ছে না।’

ঘটনাস্থল থেকে সদর থানার উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, নিহত পাঁচজনের সবাই শিক্ষক ছিলেন। তাদের মধ্যে চারজন পুরুষ শিক্ষক ও একজন নারী শিক্ষক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার নিয়ামতপুর উপজেলা থেকে সিএনজি অটোরিকশাযোগে নওগাঁ টিচার্স ট্রেনিং সেন্টারে আসছিলেন শিক্ষকরা। অপরদিকে নওগাঁ থেকে একটি ট্রাক রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিল। সকাল ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী মোড় এলাকায় এলে ট্রাক্টরকে পাশ কাটাতে গিয়ে অটোরিকশাটিকে চাপা দিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায় ট্রাকটি।  এতে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেওয়ার পর দু’জনের মৃত্যু হয়। এসময় আহত হন বেশ কয়েকজন।

এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।

নওগাঁ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিউল ইসলাম জানান, ফায়ার সার্ভিস পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে। উদ্ধার কার্যক্রম চলছে। এ বিষয়ে বিস্তারিত পরে বলা যাবে।

আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com