ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
শেরপুরে মা-মেয়েসহ তিনজনকে কুপিয়ে হত্যা
শেরপুর প্রতিনিধি
Published : Friday, 24 June, 2022 at 10:02 AM, Update: 24.06.2022 10:23:05 AM

শেরপুরে বোরকা পরে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে মা ও মেয়েসহ তিনজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হামলায় আহত হয়েছেন ওই বাড়ির তিন জন।

বৃহস্পতিবার (২৩ জুন) রাত ৮টার দিকে শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন একই এলাকার শেফালী বেগম, তার মেয়ে মনিরা বেগম ও মাহমুদ গাজী। এ ছাড়াও এ ঘটনায় আহত হয়েছেন শেফালীর স্বামী মনু মিয়া, ছেলে শাহাদাৎ হোসেন ও বাচ্চুনী বেগম নামে আরেক নারী।

শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৩ জুন) রাতে বোরকা পরা একজন মনু মিয়ার বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালায়। এ সময় সে তার হাতে থাতা ধারালো অস্ত্র দিয়ে সবাইকে কোপাতে থাকে। এরপর তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে হামলাকারী পালিয়ে যায়।

এসপি হাসান নাহিদ চৌধুরী বলেন, ঘটনাস্থলেই মনিরা বেগমের মৃত্যু হয়। জামালপুর জেলার বকশীগঞ্জ হাসপাতালে নিলে মারা যান মনিরার মা শেফালী ও মাহমুদ।

আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলার কারণ ও হামলাকারীকে শনাক্তে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা কাজ করছে বলে জানান তিনি।

নিহতদের পরিবারের বরাতে শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার দে জানান, মনু মিয়ার মেয়ে মনিরার সঙ্গে পাশের গেরামারা গ্রামের মিন্টু মিয়ার বিয়ে হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে আছে। দাম্পত্য কলহের জেরে মনিরা তার বাবার বাড়িতে এসে থাকছিলেন কিছুদিন ধরে।

ওসি জানান, মনু মিয়ার পরিবারের দাবি মিন্টুই বোরখা পরে এই হামলা চালিয়েছেন। স্ত্রী মনিরাকে হত্যা করতে তিনি হামলা চালিয়েছিলেন; অন্যরা বাধা দিতে গেলে তাদেরও কুপিয়ে জখম করেন।

আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com