ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
৫ হাজার টাকার টিকিট: বড়শিতে ৩০ কেজির কাতল
বরিশাল প্রতিনিধি
Published : Thursday, 23 June, 2022 at 5:42 PM

পাঁচ হাজার টাকায় টিকিট কেটে বরিশালের ঐতিহাসিক দুর্গাসাগর দিঘীতে মাছ শিকারে বসেছিলেন রাজিব আহম্মেদ ও তার বন্ধুরা। সৌখিন এই মাছ শিকারিদের বড়শিতে ধরা পড়ল ৩০ কেজি ওজনের বিশালাকৃতির এক কাতল মাছ।

এছাড়া ২০ কেজি ওজনের একটি পাঙ্গাস মাছও শিকার করেন তারা।  
 
বুধবার (২২ জুন) বিকেলে এ ঘটনা ঘটে।  

মাছ শিকারি রাজিব আহম্মেদ বলেন, আমরা কয়েক বন্ধু মিলে পাঁচ হাজার টাকায় টিকিট সংগ্রহ করে ৪৪ নম্বর সিটে বড়শি ফেলি। সকাল থেকে তেমন কোনো মাছ শিকার না হলেও বিকেল ৪টার দিকে টোপ ফেলতেই উঠে আসে বিশাল আকৃতির একটি কাতল মাছ। মাছটি নিস্তেজ করে ডাঙায় তুলতে এক ঘণ্টারও বেশি সময় লেগেছে। এছাড়া ২০ কেজি ওজনের পাঙ্গাশ মাছও ধরা পড়েছে।
 
তিনি আরও বলেন, বিকেলের সময়টি মাছশিকারের জন্য উপযুক্ত। কারণ শুধু আমরাই না আশপাশের সিটের অন্য শিকারিরাও একই সময়ে ১২ কেজি ওজনের কাতল, ১০ কেজি ওজনের বিগহেডসহ বেশ কিছু বড় আকৃতির মাছ ধরতে পেরেছেন।
 
তিনি বলেন, আমিসহ রাজু, আজিজ, বাপ্পি চৌধুরী ও শিপলু মিলে দুইদিনের টিকিট সংগ্রহ করেছি। বৃহস্পতিবার (২৩ জুন) আমাদের মাছ শিকারের সময় শেষ হবে।
 
দুর্গাসাগর দিঘীর নিরাপত্তাকর্মী তপন লাল লস্কর বলেন, বড় মাছটি কেনার জন্য অনেকেই এসেছিলেন। কিন্তু যারা শিকার করেছেন তারা বিক্রি করেননি। 

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com