ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
শাহজালালে ৮টি স্বর্ণের বারসহ নারী যাত্রী আটক
নিজস্ব প্রতিবেদক
Published : Thursday, 23 June, 2022 at 4:50 PM

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নুরুননাহার নামে এক যাত্রীকে ৮টি স্বর্ণের বারসহ আটক করেছেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর এর কর্মকর্তারা।

বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ৯টার দিকে বাংলাদেশ বিমানের বিজি-১৪৮ ফ্লাইটের ওই যাত্রীকে আটক করা হয়।

সংশিষ্ট সূত্র জানিয়েছে, কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক গোপন সংবাদে জানতে পারেন দুবাই থেকে আগত দুবাই-চট্টগ্রাম-ঢাকা রুটের বাংলাদেশ বিমানের ফ্লাইট নং বিজি-১৪৮ এ চট্টগ্রাম থেকে ওঠা একজন যাত্রী চোরাচালানকৃত স্বর্ণ বহন করছে।

এই খবরের ভিত্তিতে আব্দুল মান্নান মজুমদার, সহকারী পরিচালক, কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এর নেতৃত্বে কাস্টমস গোয়েন্দার একটি দল লোকাল টার্মিনালের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে। বোর্ডিং ব্রিজ অতিক্রম কালে সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি রেক্টামে (মলদ্বার) স্বর্ণ বহন করছে বলে গোয়েন্দা দলকে জানায়। এরপর স্বর্ণের উপস্থিতি নিশ্চিত হওয়ার জন্য তার বডি এক্সরে করানো হয়। এতে চারটি স্বর্ণের মতো বস্তুর অস্বিত্ব পাওয়া যায়। যাত্রীর কাছে প্রাপ্ত চারটি প্যাকেটে মোট ৮টি সোনারবার পাওয়া যায় যার ওজন ৯৩২ গ্রাম এবং বাজার মূল্য আনুমানিক ৬৫ লাখ টাকা।

অভিযুক্ত যাত্রী নুরুননাহারের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন, ১৯৭৪ এবং ‘দ্য কাস্টমস অ্যাক্ট ১৯৬৯’-এর বিধান অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে এবং তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে বিমানবন্দর সূত্র।

আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com