ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
মোহনগঞ্জে সাজ্জাদুল হাসানের ত্রাণ বিতরণ অব্যাহত
মোহনগঞ্জ প্রতিনিধি
Published : Wednesday, 22 June, 2022 at 5:06 PM, Update: 22.06.2022 6:39:40 PM

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য সাজ্জাদুল হাসান বন্যাকবলিত নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও মোহনগঞ্জ পৌর এলাকায় বন্যার্তদের ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। 

বুধবার (২২ জুন) সাজ্জাদুল হাসান দ্বিতীয় দিনের মতো নেত্রকোনার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে সঙ্গে নিয়ে মোহনগঞ্জ পৌর এলাকা এবং উপজেলার বন্যাকবলিত বিভিন্ন স্থান, ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট ও আশ্রয়কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তিনি আশ্রয়কেন্দ্রগুলোতে আশ্রয়গ্রহণকারী মানুষের সার্বিক পরিস্থিতি তদারকি করেন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রান্না করা খাবারসহ ত্রাণসামগ্রী বিতরণ করেন। 

এ ছাড়া আদর্শনগর শহীদ স্মৃতি মহাবিদ্যালয় মিলনায়তনে তিনি শিক্ষকবৃন্দের সঙ্গে একটি মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। 

এ সময় তার সঙ্গে ছিলেন মোহনগঞ্জ পৌর মেয়র লতিফুর রহমান রতন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ আকুনজি, খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম আরিফুল ইসলাম, মোহনগঞ্জের সহকারী কমিশনার (ভূমি), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, অন্যান্য দপ্তরের কর্মকর্তাগণ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ বিষয়ে পৌর মেয়র লতিফুর রহমান রতন বলেন, সাজ্জাদুল হাসান একজন মানবিক নেতা। ঢাকায় থেকে মুঠোফোনের মাধ্যমে আমার কাছ থেকে সার্বিক বন্যা পরিস্থিতির খোঁজখবর নিয়েছেন। তার এক ভক্ত বন্যার সময় বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়ায় তার শোকতপ্ত পরিবারকে আমার মাধ্যমে দশ হাজার টাকার আর্থিক সহায়তা দিয়েছেন। তিনি ইতিমধ্যে শুধু পৌরসভার ভিতরেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আশ্রয় কেন্দ্র গুলোতে প্রায় আড়াই টন খাদ্য সামগ্রী বিতরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ আকুঞ্জি বলেন, সাজ্জাদুল হাসান স্যার সারাক্ষণেই বানভাসি মানুষের খোঁজ খবর রাখছেন। তিনি গতকাল মঙ্গলবার ও আজ বুধবার বিভিন্ন ইউনিয়নে প্রায় ৯ টন ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

এদিকে সাজ্জাদুল হাসানের পক্ষে বিকালে বন্যাকবলিত খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে দুইশ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম আরিফুল ইসলাম। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন চৌধুরী। 

আজকালের খবর/আরইউ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com