ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
শাহজালাল বিমানবন্দর থেকে আড়াই কেজি স্বর্ণ উদ্ধার, আটক ১
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 21 June, 2022 at 12:26 PM

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২১টি স্বর্ণের বার ও ৯৮ গ্রাম স্বর্ণালংকারসহ মোট ২ কেজি ৫৪৫ গ্রাম স্বর্ণসহ এক যাত্রীকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

সোমবার (২০ জুন) রাত ৯টার দিকে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটের (ফ্লাইট নং জি৯ ৫১০) মানিক মিয়া নামে এক যাত্রীর কাছ থেকে এ স্বর্ণ উদ্ধার করা হয়।

সংশ্লিষ্টরা জানান, গোপন তথ্যের ভিত্তিতে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটে (জি৯ ৫১০) এক যাত্রী চোরাচালানের স্বর্ণ বহন করছে। এর পরিপ্রেক্ষিতে উপ-পরিচালক আহমেদুর রেজা চৌধুরীর নেতৃত্বে কাস্টমস গোয়েন্দার একটি দল ৬ নম্বর বোর্ডিং ব্রিজের সামনে অবস্থান নেয়। পরে সেখান থেকে মানিক মিয়াকে আটক করা হয়।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর জানায়, সন্দেহভাজন ব্যক্তিকে গ্রিন চ্যানেলে এনে ব্যাগ তল্লাশি করে ২১টি স্বর্ণ বার ও ৯৮ গ্রাম স্বর্ণালংকার পাওয়া যায়। জব্দ করা এসব স্বর্ণের বাজারমূল্য আনুমানিক ১ কোটি ৮০ লাখ টাকা। অভিযুক্ত যাত্রীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এবং দ্য কাস্টমস অ্যাক্ট ১৯৬৯-এর বিধান অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। ওই যাত্রীকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com