শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
বাউবিতে কর্মচারীদের পেশাগত উন্নয়ন শীর্ষক প্রশিক্ষণ
মাজহারুল ইসলাম, গাজীপুর
প্রকাশ: সোমবার, ২০ জুন, ২০২২, ১১:২৫ PM
বাংলাদেশ উন্মুক্ত  বিশ্বিবিদ্যালয় (বাউবি) তে কর্মচারীদের পেশাগত উন্নয়নে শুদ্ধাচারের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার গাজীপুরস্থ ক্যাম্পাসের সেমিনার হলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন বিভাগের প্রশিক্ষণ ও গবেষণা শাখার আয়োজনে দিনব্যাপী এ প্রশিক্ষণ হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাউবি’র ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল। এসময় ট্রেজারার আজাদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে চাইলে প্রতিষ্ঠানে এবং ব্যাক্তি পর্যায়ে শুদ্ধাচার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আরো বলেন, অর্থনৈতিক সম্বৃদ্ধি, সামাজিক সাম্য ও সুবিচার নিশ্চিত করার লক্ষ্যে রাষ্ট্রের কাঠামোকে শক্তিশালী করতে নিজ প্রতিষ্ঠানে আগে শুদ্ধাচার বাস্তবায়ন করা আবশ্যক। 

প্রশিক্ষণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেজিস্ট্রার ও এপিএ টিম লিডার ড. মহাঃ শফিকুল আলম। এসময় সভাপতির বক্তব্যে তিনি বলেন,ট্রেনিং ছাড়া দক্ষতা সম্ভব নয় এবং ট্রেনিংকে ক্যাপিটাল হিসেবে দেখতে হবে। তিনি চাকুরীবিধি, ডেকোরাম, শিষ্ঠাচার, প্রাতিষ্ঠানিক একাগ্রতা বিষয়ে বিষদ আলোচনা করেন। এছাড়া অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ মামুন হাসান আর্থিক ব্যবস্থাপনা বিষয়ে এবং কাউন্সিল শাখার যুগ্ম পরিচালক এমএস নাজনীন আখতার বার্ষিক কর্মসম্পাদনে বাউবি’র কর্মীদের ভূমিকা বিষয়ে আলোচনা করেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রশাসন বিভাগের প্রশিক্ষণ ও গবেষণা শাখার উপ-পরিচালক শেখ রেজাউল ইসলাম। এ প্রশিক্ষনে বাউবি’র ৫২ জন কর্মচারী অংশগ্রহন করেন। 
 
একে








সর্বশেষ সংবাদ
নান্দাইল পৌর সদরে এক রাতে তিন বাসায় চুরি
শিক্ষাবিদ নূরুল ইসলাম ভাওয়ালরত্নের ইন্তেকাল
নতুন বছরে জঙ্গি মোকাবিলায় প্রস্তুত র‌্যাব: ডিজি
বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন মারা গেছেন
২০২৩ হোক অগ্রযাত্রার আরেকটি বছর: সজীব ওয়াজেদ জয়
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কাজী নজরুল ইসলাম ও বাংলা গান
এভাবে চলে যেতে নেই
পরীমনির জীবনটা আমার জীবনের মতো: তসলিমা
নোয়াখালীতে একক আয়োজনে একসঙ্গে ১০ জুটির বিয়ে
জামায়াত-শিবিরের নৈরাজ্য মেনে নেবো না: ডিএমপি কমিশনার
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft