ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
বাউবিতে কর্মচারীদের পেশাগত উন্নয়ন শীর্ষক প্রশিক্ষণ
মাজহারুল ইসলাম, গাজীপুর
Published : Monday, 20 June, 2022 at 11:25 PM

বাংলাদেশ উন্মুক্ত  বিশ্বিবিদ্যালয় (বাউবি) তে কর্মচারীদের পেশাগত উন্নয়নে শুদ্ধাচারের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার গাজীপুরস্থ ক্যাম্পাসের সেমিনার হলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন বিভাগের প্রশিক্ষণ ও গবেষণা শাখার আয়োজনে দিনব্যাপী এ প্রশিক্ষণ হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাউবি’র ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল। এসময় ট্রেজারার আজাদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে চাইলে প্রতিষ্ঠানে এবং ব্যাক্তি পর্যায়ে শুদ্ধাচার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আরো বলেন, অর্থনৈতিক সম্বৃদ্ধি, সামাজিক সাম্য ও সুবিচার নিশ্চিত করার লক্ষ্যে রাষ্ট্রের কাঠামোকে শক্তিশালী করতে নিজ প্রতিষ্ঠানে আগে শুদ্ধাচার বাস্তবায়ন করা আবশ্যক। 

প্রশিক্ষণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেজিস্ট্রার ও এপিএ টিম লিডার ড. মহাঃ শফিকুল আলম। এসময় সভাপতির বক্তব্যে তিনি বলেন,ট্রেনিং ছাড়া দক্ষতা সম্ভব নয় এবং ট্রেনিংকে ক্যাপিটাল হিসেবে দেখতে হবে। তিনি চাকুরীবিধি, ডেকোরাম, শিষ্ঠাচার, প্রাতিষ্ঠানিক একাগ্রতা বিষয়ে বিষদ আলোচনা করেন। এছাড়া অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ মামুন হাসান আর্থিক ব্যবস্থাপনা বিষয়ে এবং কাউন্সিল শাখার যুগ্ম পরিচালক এমএস নাজনীন আখতার বার্ষিক কর্মসম্পাদনে বাউবি’র কর্মীদের ভূমিকা বিষয়ে আলোচনা করেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রশাসন বিভাগের প্রশিক্ষণ ও গবেষণা শাখার উপ-পরিচালক শেখ রেজাউল ইসলাম। এ প্রশিক্ষনে বাউবি’র ৫২ জন কর্মচারী অংশগ্রহন করেন। 
 
একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com