ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
সিলেটে বন্যার্তদের পাশে বিসিবি
স্পোর্টস প্রতিবেদক
Published : Sunday, 19 June, 2022 at 7:43 PM

বন্যায় বিপর্যস্ত পুরো সিলেট। শহরের অন্তত ৮০ শতাংশ জায়গা পানির নিচে তলিয়ে গেছে। আশেপাশের জেলাসহ পানিবন্দি হয়ে পড়েছেন লাখো মানুষ। তাদের সহায়তায় এবার এগিয়ে এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সভাপতি নাজমুল হাসান পাপনের নির্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।  

রবিবার (১৯ জুন) মিরপুরে সাংবাদিকদের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, সব সময় আমাদের চেষ্টা থাকে এ ধরনের প্রাকৃতিক দুর্যোগে যারা ক্ষতিগ্রস্ত হয় তাদের পাশে থাকার জন্য। এটার ব্যতিক্রম হবে না বলে আমি মনে করি। 

আমাদের বোর্ড সভাপতি মহোদয় ইতোমধ্যে আমাদের নির্দেশনা দিয়েছেন যে কীভাবে কী কাজ করলে হয়তো বা তাদের পাশে থাকা যাবে, সেভাবে আমাদের দেখতে বলেছেন এবং আমরা সেটা নিয়ে কাজ করছি।

বিসিবি পরিচালক ও সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের তত্ত্ববধানে সহায়তা করছে বিসিবি। আগে থেকেই ব্যক্তিগত উদ্যোগে সাহায্য করছিলেন নাদের। এবার তার সঙ্গে যোগ দিচ্ছে বিসিবি।

এ নিয়ে সুজন বলেন, ইতোমধ্যে আমাদের যে সংশ্লিষ্ট বোর্ড পরিচালক আছেন, তার সঙ্গে আমাদের কথা হয়েছে। স্থানীয় প্রশাসনের সঙ্গে উনি যোগাযোগ করছেন কিভাবে আমরা কন্ট্রিবিউট করতে পারি বা কিভাবে আমরা পাশে থাকতে পারি সে ব্যাপারে আমরা কাজ করছি। খুব শিগগির আমরা আশা করছি হয়তো কিছু একটা আপনারা দেখতে পারবেন। 

সিলেটের স্থানীয় ক্রিকেটারদেরও সাহায্য করা হচ্ছে জানিয়ে বিসিবি প্রধান নির্বাহী বলেন, সিলেটে আমাদের জাতীয় দলের কিছু খেলোয়াড় আছেন, যারা বর্তমানে দলের সঙ্গে দেশের বাইরে অবস্থান করছেন। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখার জন্য আমাদের বলা হয়েছে। আমরা সেভাবে কাজ করছি। আমাদের সংশ্লিষ্ট বোর্ড পরিচালকের তাদের সঙ্গে যোগাযোগ আছে। আমাদের যে অন্যান্য যে বিষয়গুলো, ইফেক্টের পর যেসব বিষয় আসবে সেসব বিষয়ে আমরা চিন্তা ভাবনা করছি কীভাবে তাদের পাশে থাকা যায়।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com