ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতা শুরু
ক্রীড়া প্রতিবেদক
Published : Thursday, 2 June, 2022 at 7:04 PM, Update: 02.06.2022 7:14:13 PM

বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় আজ বৃহস্পতিবার (২ জুন) ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্ৰুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের পক্ষে এম এম জসিম উদ্দীন (সিওও, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ)। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আ. ন. ইসতিয়াক আহমেদ। অনুষ্ঠানটি উদ্বোধন করেন ইন্তেখাবুল হামিদ (মহাসচিব, বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশন)।

অনুষ্ঠানে এম এম জসিম উদ্দীন বলেন, বসুন্ধরা গ্ৰুপ অত্যন্ত আনন্দিত এবং গর্বিত এমন আয়োজনে নিজেদের সংযোজন করতে পেরে। আপনারা সকলেই জানেন বসুন্ধরা গ্ৰুপ দেশের একমাত্র করপোরেট গ্ৰুপ যারা কিনা অত্যন্ত ক্রীড়াবান্ধব। গত দশ বছরে দেশের প্রায় সিংহভাগ খেলাধুলায় আমরা সংশ্লিষ্ট থেকেছি। ক্রীড়াবান্ধব বলেই, বসুন্ধরা গ্ৰুপ দুইশ বিঘা জায়গার উপর তৈরি করেছে একটি স্পোর্টস কমপ্লেক্স, যার মধ্যে আছে, দুইটি পূর্ণাঙ্গ স্টেডিয়াম, আন্তর্জাতিক মানসম্পন্ন সুইমিং পুল, ইনডোর গেমস, জিমনেস্টিক প্লাটফর্ম এবং আরো অনেক কিছু। বসুন্ধরা কিংস ফুটবলে এখন শুধু দেশেই সমাদৃত নয়, দেশের বাইরেও এক পরিচিত নাম। আমরা নারী ফুটবল টিমকেও বসুন্ধরা কিংস থেকে পৃষ্ঠপোষকতা করছি। শ্যুটিং স্পোর্ট নিয়েও আমরা আশাবাদী, আমাদের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ব্যক্তিগতভাবে এই টুর্নামেন্টের সফলতার আশা রাখেন, উনার পক্ষ থেকে সকলকে শুভ কামনা।

ইন্তেখাবুল হামিদ বলেন, বসুন্ধরা গ্ৰুপকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা আমাদের এই আয়োজনে সাথে থাকার জন্য। বিগত দুই বছর করোনার কারণে আমরা আমাদের এই আয়োজন করতে পারিনি, তবে এইবার বসুন্ধরার পৃষ্ঠপোষকতা পাওয়ায়, আমরা এই আয়োজন শুরু করতে পেরেছি।

এবারের ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতায় ৪৬টি রাইফেল/শ্যুটিং ক্লাবের ১৬৩ জন পুরুষ ও ৮১ জন মহিলা আথলেটসহ ৪৬ জন ক্লাব কর্মকর্তা এবং অন্যান্য পরিচালনা কর্মকর্তা মিলে সর্বমোট ৩৫০ জন অংশগ্রহণ করেছেন। এথলেটরা দুটি ক্যাটাগরী ওপেন সাইট রাইফেল/পিস্তল ও ৫০মিটার এবং ম্যাচ এয়ার রাইফেল ও ম্যাচ এয়ার পিস্তল ইভেন্টে অংশগ্রহণ করবেন।

আজকালের খবর/আরইউ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com