ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ
ঢাবি প্রতিনিধি
Published : Sunday, 15 May, 2022 at 10:46 PM

শ্রীলংকার ইস্যু টেনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে 'কটূক্তি' করার অভিযোগে গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। 

ঢাকা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম সাচ্ছু আহমেদ রবিবার (১৫ মে) রাজধানীর শাহবাগ থানায় এ অভিযোগ দায়ের করেন। 

শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা অভিযোগ পেয়েছি। যথাযথ যাচাই-বাছাই করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার মাধ্যমে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

এম সাচ্ছু আহমেদ অভিযোগপত্রে লিখেন- শ্রীলংকার সদ্য পদত্যাগ করা প্রধানমন্ত্রীর বাবার মূর্তির কী অবস্থা করেছেন সেই দেশের জনগণ। সুতরাং আমার দেশের শেখ মুজিব যেন শেষ মুজিব না হয়ে যায়। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা আছে কিন্তু তাকে নিয়ে এত কিছু করার কিছু নাই— লিখলে সামাজিক যোগাযোগমাধ্যমে বিপুলভাবে প্রচার হয়ে যাওয়ায় সাধারণ নেটিজেনরা প্রতিবাদ করেন। 

বিবাদীর ফেসবুক স্ট্যাটাসে স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতীর অবিসংবাদিত নেতা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে এরূপ বাজে মন্তব্য করায় রাষ্ট্রের জন্য চরম মানহানিকর। উক্ত ঘটনার বিষয় আমার সিনিয়র ও সহপাঠীদের সাথে আলোচনা করে এ অভিযোগ দায়ের করতে কিছুটা বিলম্ব হলো।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com