ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৬ মে ২০২২ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  সোমবার ● ১৬ মে ২০২২
শিরোনাম: বাংলাদেশের অবস্থা কখনোই শ্রীলঙ্কার মতো হবে না: বাণিজ্যমন্ত্রী        রাত ৮টার পর দোকানপাট বন্ধ রাখতে চান মেয়র তাপস        পি কে হালদার আওয়ামী লীগের কেউ নন: ওবায়দুল কাদের       বাংলাদেশে ফিরতে চান পি কে হালদার       টিটিই শফিকুল নির্দোষ: তদন্ত কমিটি       সমালোচনা করার আগে গ্রাম ঘুরে আসার অনুরোধ প্রধানমন্ত্রীর        সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন      
নিজেকে বিশ্বের সেরা খেলোয়াড় দাবি করলেন সালাহ
স্পোর্টস ডেস্ক
Published : Thursday, 12 May, 2022 at 11:33 AM

ক্রিশ্চিয়ানো রোনালদো কিংবা লিওনেল মেসি নয়, নিজেকেই বিশ্বসেরা ফুটবলার বলে দাবি করেছেন লিভারপুল তারকা মোহামেদ সালাহ। 

সম্প্রতি কাতারভিত্তিক ক্রীড়া সম্প্রচারমাধ্যম বিইন স্পোর্টসের সঙ্গে আলাপচারিতায় সালাহ এ  কথা বলেন। চ্যাম্পিয়নস লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদের সঙ্গে পুরনো হিসাব-নিকাশ চুকাবার কথা বলে এরই মধ্যে আলোচনার জন্ম দিয়েছেন, এবার তো সরাসরি নিজেকে বিশ্বসেরা দাবি করে বসলেন তিনি!

গেল মৌসুমে লিভারপুলের হয়ে দুর্দান্ত খেলেছিলেন মোহামেদ সালাহ। ইংলিশ প্রিমিয়ার লিগে অলরেডদের হয়ে ৩৭ ম্যাচে ২২ গোল করার পাশাপাশি পাঁচ অ্যাসিস্টও করেছিলেন। চ্যাম্পিয়নস লিগেও করেছিলেন ৬ গোল। 

আলাপচারিতায় সালাহ যে পজিশনে খেলেন তথা রাইট উইঙ্গার, সে পজিশনে বর্তমান সময়ের অন্য সব খেলোয়াড়ের চেয়ে নিজেকে এগিয়ে রাখেন তিনি, ‘আপনি যদি আমার পজিশনে খেলা অন্য খেলোয়াড়দের সঙ্গে আমার তুলনা করেন, তা হলে আপনি দেখবেন যে শুধু আমার দলেই নয়, পুরো বিশ্বেই আমি এখন সেরা।’

তিনি বলেন, আমি সবসময় আমার কাজে মনোযোগী এবং সেরাটা দেওয়ার চেষ্টা করি। আমার (গোল ও অ্যাসিস্টের) সংখ্যাগুলোই তার প্রমাণ। আমার নিজের জন্য নতুন চ্যালেঞ্জ তৈরি করতে ভালো লাগে। খেলায় অবদান রাখতে একটু ভিন্নভাবে কাজ করার চেষ্টা করি। এটিই আমার দায়িত্ব।

সংখ্যাতত্ত্ব অবশ্য সালাহকে আপাতত সমর্থনই করছে। প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে সর্বোচ্চ গোল (২২) করার সঙ্গে গোল বানিয়ে দেওয়ার (১৩) দিক দিয়েও তার সমকক্ষ কেউ নেই।

চলতি মৌসুমে তার অসাধারণ পারফরম্যান্সের জন্য সম্প্রতি ইংল্যান্ডের ক্রীড়ালেখক পুরস্কারে (ফুটবল রাইটার্স অ্যাওয়ার্ডস) ২০২২ সালের সেরা ফুটবলার হয়েছেন মোহামেদ সালাহ।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com