ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৬ মে ২০২২ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  সোমবার ● ১৬ মে ২০২২
শিরোনাম: টিটিই শফিকুল নির্দোষ: তদন্ত কমিটি       সমালোচনা করার আগে গ্রাম ঘুরে আসার অনুরোধ প্রধানমন্ত্রীর        সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন       দিনাজপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত       সম্রাটের উন্নত চিকিৎসা দরকার : বিএসএমএমইউ       প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্পেনের প্রেসিডেন্টের শুভেচ্ছা       ঢাবি ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড শুরু       
'পর্যটন দূত' হয়ে সৌদি আরবে মেসি
স্পোর্টস ডেস্ক
Published : Wednesday, 11 May, 2022 at 6:53 PM

ফরাসি লিগ ওয়ানের শিরোপা আগেই নিশ্চিত হয়ে গেছে পিএসজির। তাই লিগ ম্যাচ নিয়ে আপাতত মাথাব্যথা নেই।

তাই ফুরফুরে মনে ঘুরে বেড়াচ্ছেন লিওনেল মেসি। তবে এবার সাতবারের ব্যালন ডি'অর জয়ী ঘুরতে গেছেন সৌদি আরবে। আর তার এই ঘুরতে যাওয়া 'পর্যটন দূত' হিসেবে।

সৌদি আরবের পর্যটন মন্ত্রণালয়ের আমন্ত্রণে জেদ্দায় গিয়েছেন মেসি। স্থানীয় সংবাদমাধ্যমগুলো বলছে, সৌদি আরবের 'পর্যটন দূত' হতে যাচ্ছেন মেসি।  

এক টুইটে সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল খাতিব জানিয়েছেন, আমি মেসিকে স্বাগত জানাতে পেরে আনন্দিত। আমরা তাকে লোহিত সাগরের ধন, জেদ্দা সেশন এবং আমাদের প্রাচীন ইতিহাস দেখাতে পেরে আনন্দিত। সৌদি কিংডমে এটি তার (মেসির) প্রথম সফর নয় এবং এটি শেষও নয়। 

সৌদি আরবের সমুদ্রসৈকতের পাশে বসা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন লিওনেল মেসি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'সৌদিতে রেড সি আবিষ্কার করছি। সেই সঙ্গে সৌদি আরবে ভ্রমণের আমন্ত্রণ জানিয়ে তিনি লিখেছেন। 

মেসির সৌদি সফরের খবর প্রকাশ্যে আসতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। কারণ মেসি যে ক্লাবের হয়ে খেলেন সেই পিএসজির মালিকানা আবার কাতারের শাসকগোষ্ঠীর হাতে। সৌদি আরব ও কাতারের মধ্যকার বৈরি সম্পর্কের কারণেই অনেকে মেসির নতুন ভূমিকায় বিস্ময় প্রকাশ করেছেন। তবে দুই দেশের সম্পর্কের বরফ যে গলতে শুরু করেছে, মেসির ব্যাপারটি সেদিকেই ইঙ্গিত করছে বলে অনেকে ধারণা করছেন।

এই নিয়ে চতুর্থবারের মতো সৌদি আরব সফরে গেলেন মেসি। পিএসজির আর্জেন্টাইন ফরোয়ার্ড জেদ্দার কিং আব্দুলআজিজ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে পৌঁছানোর পর তাকে সাদরে বরণ করা হয়। এসময় তার সঙ্গে ছিলেন স্বদেশী পিএসজি সতীর্থ লিয়ান্দ্রো পারেদেসসহ আরও অনেকে।  

সৌদি আরবে এবারের সফরে মেসি জেদ্দা সেশনে অংশ নেবেন। এই সেশনে মে ও জুনের মাঝামাঝি সময়ে প্রায় ২৮ হাজার ইভেন্টের আয়োজন করা হবে। মূলত দেশটির পর্যটন ক্ষেত্রগুলোকে বিশ্বের কাজে তুলে ধরার জন্যই বিশাল এই আয়োজন।  

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com