ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৬ মে ২০২২ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  সোমবার ● ১৬ মে ২০২২
শিরোনাম: টিটিই শফিকুল নির্দোষ: তদন্ত কমিটি       সমালোচনা করার আগে সারাদেশ ঘুরে কথা বলার অনুরোধ প্রধানমন্ত্রীর        ক্যাসিনো সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন       দিনাজপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত       সম্রাটের উন্নত চিকিৎসা দরকার : বিএসএমএমইউ       প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্পেনের প্রেসিডেন্টের শুভেচ্ছা       ঢাবি ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড শুরু       
সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম হাসপাতালে ভর্তি
রাজশাহী প্রতিনিধি
Published : Wednesday, 11 May, 2022 at 3:11 PM

ডায়রিয়ায় আক্রান্ত হয়ে সাবেক খাদ্যমন্ত্রী ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য কামরুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি  হয়েছেন।   

বুধবার (১১ মে) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 
 
তিনি বর্তমানে হাসপাতালের ভিভিআইপি কেবিনে রয়েছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তার জন্য সব ধরনের জরুরি ব্যবস্থাপনা রাখা হয়েছে।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী জানান, কামরুল ইসলামের কমপক্ষে ৯/১০ বার পাতলা পায়খানা হয়েছে। তবে ভর্তির পর তাকে প্রয়োজনীয় সব ধরনের চিকিৎসা দেওয়া হচ্ছে। পাতলা পায়খানার কারণে তার শরীরে পানিশূন্যতা দেখা দিয়েছে। ব্লাড প্রেশার একটু কমেছে। তবে এরপরও তার জন্য আইসিইউসহ প্রয়োজনীয় সব ধরনের জরুরি ব্যবস্থাপনা প্রস্তুত রাখা হয়েছে।

সকালে ডায়রিয়ায় আক্রান্ত হওয়ার পর কামরুল ইসলামের চিকিৎসায় রামেক হাসপাতালের অধ্যাপক ডা. খলিলুর রহমানকে প্রধান করে নয়জন চিকিৎসককে নিয়ে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তারা তাকে পর্যবেক্ষণ করছেন।

তাকে দুপুরে হাসপাতালে দেখতে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি দলের এই সিনিয়র নেতার চিকিৎসা সম্পর্কে খোঁজ-খবর নেন এবং প্রয়োজনীয় সব ধরনের ব্যাবস্থা গ্রহণের জন্য রামেক হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন।  

এ সময় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এবং কামরুল ইসলামের জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান অধ্যাপক ডা. মো খলিলুর রহমান ও রাজশাহী মেডিক্যাল কলেজের  অধ্যক্ষ্য ডা. নওশাদ আলীসহ সংশ্লিষ্ট চিকিৎসক ও দলীয় নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (০৯ মে) বার কাউন্সিল নির্বাচন উপলক্ষে রাজশাহীতে আসেন।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com