ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২ জুলাই ২০২২ ● ১৮ আষাঢ় ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২ জুলাই ২০২২
শিরোনাম: পাওনাদারদের টাকা পরিশোধ অসম্ভব: বিচারপতি মানিক       যারা দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায় তাদের বর্জন করুন: তথ্যমন্ত্রী       ইউক্রেনের মানুষ নিয়ে খেলছেন পশ্চিমারা: পুতিন       নুপুর শর্মার ক্ষমা চাওয়া উচিত: ভারতীয় সুপ্রিম কোর্ট       প্যারোলে মুক্তি পেলেন হাজী সেলিম       তিন ঘণ্টার মধ্যেই টিকিট শেষ, যাত্রীদের ক্ষোভ        জঙ্গি দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি      
জাতীয় ক্রীড়া পুরস্কার পাচ্ছেন কাজী নাবিল
ক্রীড়া ডেস্ক
Published : Tuesday, 10 May, 2022 at 5:59 PM

ক্রীড়াঙ্গনে কাজের স্বীকৃতি হিসেবে ক্রীড়া মন্ত্রণালয় থেকে জাতীয় ক্রীড়া পুরস্কার দেওয়া হয়। প্রতি বছর সেরা খেলোয়াড় ও সংগঠক এই সম্মাননা পেয়ে থাকেন। অন্যতম সেরা সংগঠক হিসেবে ২০১৯ সালের জাতীয় ক্রীড়া পুরস্কার পেতে যাচ্ছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক কাজী নাবিল আহমেদ। 

মঙ্গলবার (১০ মে) যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সংবাদ সম্মেলনে পুরস্কারপ্রাপ্তদের নাম ঘোষণা করেছেন।

এবার ২০১৩ থেকে ২০২০ সাল পর্যন্ত ৮৫ জন খেলোয়াড় ও সংগঠককে একসঙ্গে ক্রীড়া পুরস্কার দেওয়া হবে। রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্ল্যাটফর্মে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করবেন।

ক্রীড়াঙ্গনে গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতিস্বরূপ সেরা সংগঠকের পুরস্কার পাচ্ছেন কাজী নাবিল। এই অর্জনে ভীষণ আনন্দিত তিনি। 

কাজী নাবিল প্রায় দুই যুগ হলো ক্রীড়াঙ্গনে ওতপ্রোতভাবে জড়িয়ে আছেন। ২০০০ সালে আবাহনী লিমিটেডের পরিচালক হয়েছেন। ২০০৪ সাল থেকে ঐতিহ্যবাহী ক্লাবটির ফুটবল কমিটিতে আছেন। এছাড়া ক্লাবটির ভারপ্রাপ্ত ডিরেক্টর ইনচার্জও তিনি।

ক্লাবের গণ্ডি পেরিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) সহ-সভাপতির পদে বসেছেন চতুর্থ মেয়াদে। সবশেষ বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনে প্রথমবারের মতো সহ-সভাপতিও নির্বাচিত হয়েছেন।

জাতীয় ক্রীড়া পুরস্কার জন্য মনোনীত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কাজী নাবিল, আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পুরস্কার আমাকে সামনের দিকে আরও ভালো কাজ করতে অনুপ্রেরণা জোগাবে। আমার ক্লাব আবাহনী লিমিটেডের সব কর্মকর্তা ও সমর্থকের কাছেও কৃতজ্ঞতা।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com