ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৬ মে ২০২২ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  সোমবার ● ১৬ মে ২০২২
শিরোনাম: ক্যাসিনো সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন       দিনাজপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত       সম্রাটের উন্নত চিকিৎসা দরকার : বিএসএমএমইউ       প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্পেনের প্রেসিডেন্টের শুভেচ্ছা       ঢাবি ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড শুরু        ক্যালিফোর্নিয়ায় চার্চে গুলিতে নিহত ১       জাপানি দুই শিশুর বাবার বিরুদ্ধে মায়ের আদালত অবমাননার আবেদন      
লবিস্ট নিয়োগের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক
Published : Thursday, 27 January, 2022 at 9:46 PM

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের বিরুদ্ধে ভুল তথ্য দিয়ে, বিএনপি লবিস্ট নিয়োগ করেছে। কোটি কোটি ডলার বিএনপি কোথা থেকে পেল? তার জবাব দিতে হবে। তাদের ব্যাখ্যা দিতে হবে। 

বৃহস্পতিবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের  ওপর ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় এ কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, বিএনপি ধ্বংস ছাড়া এদেশের মানুষকে কিছু দিতে পারেনি। লবিস্ট লাগিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য শত শত কোটি টাকা খরচ করেছে।
তিনি বলেন, কোনো ভালো কাজের জন্য তারা লবিস্ট নিয়োগ করেনি। তারা যুদ্ধাপরাধীদের বিচার ঠেকাতে, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য, জঙ্গিদের রক্ষা করার জন্য, জাতির পিতার হত্যাকারীদের রক্ষার জন্য, বাংলাদেশের ভাবমূর্তি নষ্টের জন্য লবিস্ট নিয়োগ করেছে। তিনি আরো বলেন, বিএনপির কাজটা ছিল বাংলাদেশকে ধ্বংস করার জন্য, অসত্য তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার জন্য।

এসময় লবিস্ট নিয়োগে বিএনপির বিপুল বৈদেশিক মুদ্রার উৎস খুঁজে দেখার আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, এক একজন সেনা কর্মকর্তা পাতানো নির্বাচন দিয়ে নির্বাচনের নামে প্রহসনের যে ধারা চালু করেছে, তার থেকে বেরিয়ে আসা কঠিন।

যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, হলি আর্টিজানসহ বাংলাদেশে যারা সফলভাবে সন্ত্রাস দমনে ভূমিকা রেখেছে, সেসব অফিসারকেই মার্কিন যুক্তরাষ্ট্র নিষেধাজ্ঞা দিয়েছে।

টিকার বিষয়ে তিনি বলেন, যারা টিকা নিয়েছে, ওমিক্রনে তারা মারা যাচ্ছেন না। যারা করোনা টিকা নেননি, তাদের টিকা নেওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com