ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২ ● ১৫ মাঘ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২
শিরোনাম: রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন       লবিস্ট নিয়োগের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী       ভূমি অধিগ্রহণ নিয়ে উত্থাপিত অভিযোগ ​ভিত্তিহীন : দীপু মনি       পত্রিকা খুললেই পরীমনি-খুকুমণি আর দীপু মনি       মাহবুব তালুকদারসহ ইসির প্রায় ২০ জন করোনায় আক্রান্ত       সবচেয়ে দূষিত শহর ঢাকা        ৬ মাস টি-টোয়েন্টি খেলবেন না তামিম      
নাঈম-শাবনাজের শৈশব
আনন্দমেলা প্রতিবেদক
Published : Friday, 14 January, 2022 at 6:39 PM

রূপালি পর্দায় তাদের অভিষেক হয়েছিল ১৯৯১ সালে। এহতেশাম পরিচালিত সিনেমাটির নাম ছিল ‘চাঁদনী’। সুপারহিট এই সিনেমা দিয়ে তারকা খ্যাতি পাওয়া মিষ্টি চেহারার মানুষ দুটি হলেন নাঈম ও শাবনাজ। নব্বই দশকে তারা দারুণ জনপ্রিয় জুটি ছিলেন। অভিনয় করেছিলেন বেশ কয়েকটি সফল সিনেমায়।

নাঈম-শাবনাজ সিনেমা ছেড়ে দিয়েছেন প্রায় দুই দশক। অথচ এখনো দর্শকের হৃদয়ে ভালোবাসার জায়গা দখল করে আছেন। পর্দায় তাদের রসায়ন যেমন পছন্দ করেছিল সবাই, তাদের দাম্পত্য জীবনের মধুর গল্পেও মুগ্ধ ভক্তরা।

আধুনিক এই সময়ের সঙ্গে তাল মিলিয়ে নাঈম-শাবনাজ একটি ফেসবুক পেজ পরিচালনা করেন। এর মাধ্যমে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন, নিয়মিত ছবি শেয়ার করেন। গতকাল একটি কোলাজ করা ছবি আপলোড দেন নাঈম-শাবনাজ। ছবিতে দেখা যাচ্ছে দুটি শিশুকে।

শিশু দুটির পরিচয় পরিষ্কার করা হয়েছে ক্যাপশনে। তারা লিখেছেন, ‘আমাদের দুইজনের বয়স যখন ৬ মাস’। অর্থাৎ নাঈম ও শাবনাজ যখন মাত্র ৬ মাস বয়সী ছিলেন, ছবিটি ওই সময়ের।

মুহূর্তেই ভক্তদের ভালোবাসাই সিক্ত হতে শুরু করে ছবিটি। ২৯ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে মাত্র ৪ ঘণ্টায়। হাজারের বেশি মন্তব্য। আরও মজার ব্যাপার হলো, ভক্তদের বিভিন্ন মন্তব্যের জবাবও দিয়েছেন তারকাদ্বয়।

এক ব্যক্তি কমেন্টে লেখেন, ‘আপনাদের বাবাদের কাছে ছবি ওঠানোর মতো ক্যামেরা ছিল বলেই কি আপনারা অভিনয়শিল্পী হয়েছেন?’ উত্তরে নাঈম বলেন, ‘তাই কী হয়! তবে আমাদের পরিবার সাংস্কৃতিক পরিবার। আমাদের পরিবারের সবাই কিছু না কিছুর সঙ্গে জড়িত।’

আরেক ভক্ত তো নাঈমের ফোন নাম্বার চেয়ে বসলেন। তাকে তিনি উত্তর দেন, ‘এই পেজটাই আমার নাম্বার’।

উল্লেখ্য, শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে জড়ান নাঈম ও শাবনাজ। ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা। বিয়ের পর সিনেমা ছেড়ে সংসার জীবনে মনোযোগ দেন এ যুগল। এখন তাদের বেশিরভাগ সময় কাটে টাঙ্গাইলে নাঈমের গ্রামের বাড়িতে।  

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com