ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২ ● ১৫ মাঘ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২
শিরোনাম: রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন       লবিস্ট নিয়োগের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী       ভূমি অধিগ্রহণ নিয়ে উত্থাপিত অভিযোগ ​ভিত্তিহীন : দীপু মনি       পত্রিকা খুললেই পরীমনি-খুকুমণি আর দীপু মনি       মাহবুব তালুকদারসহ ইসির প্রায় ২০ জন করোনায় আক্রান্ত       সবচেয়ে দূষিত শহর ঢাকা        ৬ মাস টি-টোয়েন্টি খেলবেন না তামিম      
নিখোঁজের তিনদিন পর ঢাবি অধ্যাপকের লাশ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি
Published : Friday, 14 January, 2022 at 5:23 PM, Update: 14.01.2022 5:45:11 PM

নিখোঁজের তিনদিন পর শুক্রবার (১৪ জানুয়ারি) গাজীপুরের কাশিমপুর এলাকায় বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আবাসন প্রকল্প থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অবসরপ্রাপ্ত অধ্যাপক সাইদা খালেকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঘটনাটি নিশ্চিত করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউটের সাবেক অধ্যাপক সাইদা খালেক। গত তিনদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। শ্রীপুরের কাশিমপুর এলাকায় বাড়ি নির্মাণ নিয়ে বেশ কয়েকজনের সঙ্গে তাদের দ্বন্দ্ব ছিল। এই দ্বন্দ্বের জেরে তাকে হত্যা করা হতে পারে।

তিনি বলেন, মরদেহ বর্তমানে কাশিমপুর থানায় রয়েছে। পুলিশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠাবে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। এবং জিজ্ঞাসাবাদে সে এ ঘটনায় জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে বলে জানান প্রক্টর গোলাম রব্বানী।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারী শিক্ষিকাকে হত্যা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় আনোয়ার নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com