ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২ ● ১৫ মাঘ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২
শিরোনাম: রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন       লবিস্ট নিয়োগের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী       ভূমি অধিগ্রহণ নিয়ে উত্থাপিত অভিযোগ ​ভিত্তিহীন : দীপু মনি       পত্রিকা খুললেই পরীমনি-খুকুমণি আর দীপু মনি       মাহবুব তালুকদারসহ ইসির প্রায় ২০ জন করোনায় আক্রান্ত       সবচেয়ে দূষিত শহর ঢাকা        ৬ মাস টি-টোয়েন্টি খেলবেন না তামিম      
তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
Published : Thursday, 13 January, 2022 at 3:55 PM

বাংলাদেশে তত্ত্বাবধায়ক নামে আর কোনো সরকার আসবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তত্ত্বাবধায়ক সরকার বিষয়ে বিএনপির আন্দোলন নিয়ে তিনি বলেছেন, এ আন্দোলন সফল হবে না।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ১২টায় কুষ্টিয়ার নিজ বাসভবনে ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

‘সরকারের পতন হলে কোথাও আওয়ামী লীগ খুঁজে পাওয়া যাবে না’ বিএনপির সমাবেশে নেতৃবৃন্দ যে মন্তব্য করেছেন, সে বিষয়ে হানিফ বলেছেন, আওয়ামী লীগের শেকড় এই দেশের মাটির অনেক গভীরে, তাই দেশ থেকে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করা যাবে না।

হানিফ আরও বলেন, আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার জন্য বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বহু চেষ্টা করেছিলেন। জাতির পিতাকে হত্যার পর জাতীয় চার নেতাকে জেলখানায় হত্যা করা হয়েছিল। আওয়ামী লীগের লাখ লাখ নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে জেলে নিয়ে গিয়েছিল। বহু আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যা করে গুম করেছিল। কিন্তু জিয়াউর রহমানের সেই ষড়যন্ত্র ব্যর্থ হয়েছিল।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদি, সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com