ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২ ● ১৫ মাঘ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২
শিরোনাম: রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন       লবিস্ট নিয়োগের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী       ভূমি অধিগ্রহণ নিয়ে উত্থাপিত অভিযোগ ​ভিত্তিহীন : দীপু মনি       পত্রিকা খুললেই পরীমনি-খুকুমণি আর দীপু মনি       মাহবুব তালুকদারসহ ইসির প্রায় ২০ জন করোনায় আক্রান্ত       সবচেয়ে দূষিত শহর ঢাকা        ৬ মাস টি-টোয়েন্টি খেলবেন না তামিম      
কে এম নুরুল হুদার বোনের ইন্তেকাল
জায়েদ হোসেন, দশমিনা
Published : Monday, 10 January, 2022 at 4:26 PM

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার বোন ও পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের সংসদ সদস্য এস এম শাহজাদার মা মিসেস ছকিনা খানম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (০৮ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।   

মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি দীর্ঘদিন ধরে লিভার রোগে আক্রান্ত ছিলেন। 

শনিবার বিকেলে ঢাকার ন্যাম ভবনে প্রথম দফা জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরদিন রবিবার বেলা ১১ টায় পটুয়াখালীর দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বেতাগী শিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমার দ্বিতীয় জানাজা নামাজে অনুষ্ঠিত হয়। 

জানাজায় অংশ নেন- প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা, পটুয়াখালী-৩ আসনের এমপি এস.এম. শাহজাদা, জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, পুলিশ সুপার মো. শহিদুল্লাহ পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভি পি আব্দুল মান্নান, দশমিনা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল আজীজ, সাধারণ সম্পাদক অ্যাড. ইকবাল মাহমুদ লিটন, গলাচিপা উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ শাহীন শাহ, দশমিনার ভারপ্রাপ্ত ইউএনও আবদুল কাইয়ূম, ইউএনও বাউফল মো. আল আমিন, ওসি বাউফল থানা আল মামুন, ওসি দশমিনা থানা মো. মেহেদী হাসান, মেয়র বাউফল পৌরসভা জিয়াউল হক জুয়েল, মেয়র গলাচিপা পৌরসভা আহসানুল হক তুহিন প্রমুখ। 

এছাড়া জানাজায় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, দশমিনা-গলাচিপার আলেম ওলামাগণ, সাংবাদিকবৃন্দ ও স্থানীয় জনতাসহ হাজারো মানুষের ঢল নামে। 

জানাজা শেষে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, সরকারি কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। 

পরে উপজেলার বেতাগী গ্রামের নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

মৃত্যুকালে তিনি স্বামী, তিন পুত্র ও অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

আজকালের খবর/বিএস 




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com