ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২ ● ১৫ মাঘ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২
শিরোনাম: রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন       লবিস্ট নিয়োগের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী       ভূমি অধিগ্রহণ নিয়ে উত্থাপিত অভিযোগ ​ভিত্তিহীন : দীপু মনি       পত্রিকা খুললেই পরীমনি-খুকুমণি আর দীপু মনি       মাহবুব তালুকদারসহ ইসির প্রায় ২০ জন করোনায় আক্রান্ত       সবচেয়ে দূষিত শহর ঢাকা        ৬ মাস টি-টোয়েন্টি খেলবেন না তামিম      
বিয়ের বাস নদীতে পড়ে ২৩ জনের মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক
Published : Sunday, 5 December, 2021 at 8:59 AM

কেনিয়ার পূর্বাঞ্চলে বন্যার পানিতে ডুবে থাকা সেতু পার হওয়ার সময় বাস নদীতে পড়ে অন্তত ২৩ জনের মৃত্যু হয়েছে। বাসটি একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। স্থানীয় সময় শনিবার (০৪ ডিসেম্বর) দেশটির রাজধানী নাইরোবি থেকে ২০০ কিলোমিটার দূরে এ দুর্ঘটনা ঘটে।

দেশটির কিতুই কাউন্টির এনজিউ নদীতে এ ঘটনা ঘটে বলে স্থানীয় গভর্নর চ্যারিটি এনগিলু এক টুইট বার্তায় জানান এ তথ্য। তিনি বলেন, এই সকালে একটি মারাত্মক দুর্ঘটনার মধ্যে পড়ি আমরা। এখন পর্যন্ত ২৩ জনের মরদেহ উদ্ধার হয়েছে। আরও মরদেহ থাকতে পারে বাসের ভেতরে। বাসটি ডুবে যাওয়ার পর সেখান থেকে চার শিশুসহ ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। সূত্র: এএফপি, এনডিটিভি

জানা গেছে, পূর্ব আফ্রিকার এ দেশটির বিভিন্ন অঞ্চলে অস্বাভাবিক হারে ভারি বৃষ্টিপাত হয় গত সপ্তাহে। এতে বিভিন্ন এলাকায় বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়।

কেনিয়া রেডক্রস ও নিরাপত্তা সংস্থাগুলো সেখানে উদ্ধার অভিযান পরিচালনা করছে। তবে এখনও নিশ্চিত হওয়া যায়নি বাসটিতে কতজন যাত্রী ছিলেন।

দেশটির ডেপুটি প্রেসিডেন্ট উইলিয়াম রুতো এ ঘটনায় নিহতদের প্রতি শোক জানিয়েছেন।

আজকালের খবর/বিএস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com