ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২ ● ১৫ মাঘ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২৮ জানুয়ারি ২০২২
শিরোনাম: রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন       লবিস্ট নিয়োগের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী       ভূমি অধিগ্রহণ নিয়ে উত্থাপিত অভিযোগ ​ভিত্তিহীন : দীপু মনি       পত্রিকা খুললেই পরীমনি-খুকুমণি আর দীপু মনি       মাহবুব তালুকদারসহ ইসির প্রায় ২০ জন করোনায় আক্রান্ত       সবচেয়ে দূষিত শহর ঢাকা        ৬ মাস টি-টোয়েন্টি খেলবেন না তামিম      
অর্ধশত আওয়ামী লীগ নেতাকর্মীর পদত্যাগ
রংপুর প্রতিনিধি
Published : Saturday, 4 December, 2021 at 5:43 PM, Update: 04.12.2021 5:46:19 PM

রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জনবিচ্ছিন্ন একজনকে নৌকার প্রার্থী করা হয়েছে এমন অভিযোগে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ৫০ নেতাকর্মী দল থেকে পদত্যাগ করেছেন। তারা সবাই ওই ইউনিয়ন কমিটির নেতাকর্মী।

বৃহস্পতিবার সকালে স্থানীয় মাঠের হাটে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. আশরাফুল ইসলাম। এ সময় দল থেকে পদত্যাগকারী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে আশরাফুল ইসলাম বলেন, আগামী ৫ জানুয়ারি বদরগঞ্জ উপজেলার সব ইউনিয়নে নির্বাচন হবে। লোহানীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমিসহ পাঁচ জনের নাম কেন্দ্রে পাঠানো হয়। কিন্তু বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুটুল চৌধুরী তার শ্যালক রাকিব হাসান দুলু শাহকে চেয়ারম্যান পদে মনোনয়ন পাইয়ে দিতে ভূমিকা রেখেছেন। অথচ দুলু শাহের সঙ্গে লোহানীপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীদের কোনও সম্পর্ক নেই। তিনি জামায়াত-বিএনপির নেতাদের সঙ্গে ওঠাবসা করেন। এ রকম একজন জনবিচ্ছিন্ন ব্যক্তিকে নৌকার মনোনয়ন দেওয়ার প্রতিবাদে লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সব নেতাকর্মী একযোগে পদত্যাগের ঘোষণা দেন। 

তারা আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি হস্তক্ষেপ কামনা করে দুলু শাহের পরিবর্তে দলের পরীক্ষিত যে কাউকেই মনোনয়ন দেওয়ার দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজ মেম্বার, মজিদ মণ্ডল, রাজা মিয়া মণ্ডল, রাজ্জাক মিয়া, যুগ্ম সম্পাদক আব্দুল হক টুটুল সাংগঠনিক সম্পাদক হারুন মিয়াসহ শতাধিক নেতাকর্মী।

এ বিষয়ে বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুটুল চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও মন্তব্য করতে রাজি হননি।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com