ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: ৫ম ধাপে সিলেট-চট্টগ্রাম বিভাগে নৌকা পেলেন যারা       কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই জন নিহত       স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল       নভেম্বরে বিদেশে গে‌ছেন ১ লা‌খের বে‌শি কর্মী      
ডিজিটাল ব্যবস্থা দমাতেই বিটিআরসির বিরুদ্ধে ষড়যন্ত্র
নিজস্ব প্রতিবেদক
Published : Wednesday, 24 November, 2021 at 5:10 PM, Update: 24.11.2021 5:30:05 PM

বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গঠনে বিটিআরসিকে মেরুদণ্ড উল্লেখ করে সংস্থার চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার বলছেন, একটি ষড়যন্ত্রের কারণে বিটিআরসির বিরুদ্ধে বারবার মামলা হচ্ছে।

বুধবার (২৪ নভেম্বর) রাজধানীর রমনায় বিটিআরসি ভবনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের উপস্থিতিতে এ কথা বলেন তিনি।

বিটিআরসি চেয়ারম্যান বলেন, আমার বিবেচনায় একটি ষড়যন্ত্র যেন কোথাও হচ্ছে বলে মনে করছি। আপনার (স্বরাষ্ট্রমন্ত্রী) উপস্থিতিতে বলতে চাই, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এখানে উপস্থিত আছেন।

তিনি বলেন, আমি বিটিআরসি চেয়ারম্যান হিসেবে যোগদান করার পর থেকেই যতগুলো কার্যক্রম গ্রহণ করেছি, এটা আপনারা জানেন। তারপরও আমি একটা জিনিস লক্ষ্য করেছি বিটিআরসিকে কেবলই আদালতের কাঠগড়ায় নিয়ে যাওয়া হচ্ছে। একটা বিশেষ মহল তৎপর আছে।

শ্যাম সুন্দর সিকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের যে কর্মসূচিটি আজকে একেবারেই চূড়ান্ত হয়ে গেছে, তারপরও যাতে কর্মকাণ্ড ব্যাহত হয়, সে ব্যাপারে একটি প্রক্রিয়া বিশেষ মহল চালাচ্ছে বলে আমার ধারণা। এ কারণেই কথাটা বললাম। আপনি লক্ষ্য করবেন বাংলাদেশে অনেকগুলো সরকারি প্রতিষ্ঠান রেগুলেটরি প্রতিষ্ঠান হিসেবে কাজ করে। বিটিআরসি ছাড়া অন্য কোনো রেগুলেটরি প্রতিষ্ঠানের বিরুদ্ধে একটা মামলা এ পর্যন্ত হয় নাই। কিন্তু বিটিআরসির বিরুদ্ধে মামলা হচ্ছে অনবরত একটার পর একটা।

বিটিআরসি চেয়ারম্যান বলেন, আমি মনে করি, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য ব্যাকবোন (মেরুদণ্ড) হচ্ছে বিটিআরসি। সেই বিটিআরসিকে যদি মামলা-মোকদ্দমায় ব্যস্ত রাখা যায় তাহলে তারা এ দিকে কাজে অ্যাটেনশন দিতে পারবে না, দ্যাট ইজ দ্য কন্সপাইরেসি, আমি মনে করি।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com