ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল       নভেম্বরে বিদেশে গে‌ছেন ১ লা‌খের বে‌শি কর্মী       ৮০ হাজার শ্রমিক নেবে ইতালি        ওমিক্রন মোকাবিলায় আমরা প্রস্তুত : স্বাস্থ্য অধিদপ্তর      
মুগদায় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ মা-ছেলের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 23 November, 2021 at 10:41 AM

রাজধানীর মুগদায় গ্যাস লিকেজ থেকে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ চারজনের মধ্যে মা ও ছেলের মৃত্যু হয়েছে। তারা হলেন- প্রিয়াঙ্কা (৩০) ও তার পাঁচ বছরে ছেলে অরূপ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন বিষয়টি জানিয়েছেন।

প্রিয়াঙ্কা সোমবার (২২ নভেম্বর) দিনরাত ৩টার দিকে ও তার ছেলে রাত ১১টার দিকে মারা গেছে।

তিনি জানান, সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে মুগদা মাদবর গলি এলাকার একটি পাঁচতলা বাসার নিচতলায় রান্নাঘরে এ ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের সবাইকে সকাল ৯টার দিকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন প্রিয়াঙ্কা ও তার পাঁচ বছরের ছেলে অরূপ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা গেছে।  প্রিয়াঙ্কা শরীরের ৭২ শতাংশ ও তার ছেলের শরীরে ৬৭ শতাংশ বার্ন ছিল। এছাড়া চিকিৎসাধীন প্রিয়াঙ্কার মা শেফালী (৫৫) ও প্রিয়াঙ্কার স্বামী সুধাংশু (৩৬) অবস্থাও আশঙ্কাজনক। তাদের মধ্যে প্রিয়াঙ্কার মার শরীরের ৩৫ শতাংশ ও প্রিয়াঙ্কার স্বামীর শরীরের ২৫ শতাংশ বার্ন রয়েছে।

আজকালের খবর/বিএস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com