ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: ৫ম ধাপে সিলেট-চট্টগ্রাম বিভাগে নৌকা পেলেন যারা       কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই জন নিহত       স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল       নভেম্বরে বিদেশে গে‌ছেন ১ লা‌খের বে‌শি কর্মী      
নছিমন-পিকআপ সংঘর্ষে তিন মাছ ব্যবসায়ীর মৃত্যু
গোপালগঞ্জ প্রতিনিধি
Published : Tuesday, 19 October, 2021 at 7:12 PM

গোপালগঞ্জে নছিমন ও পিকআপের সংঘর্ষে তিন মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর)  বিকাল ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পল্লীবিদুৎ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামের আতিয়ার মোল্লার ছেলে জোবায়ের মোল্লা (২৬), একই গ্রামের  আক্কাস মোল্লার ছেলে লিমন মোল্লা (৩০) ও রমেশ মিত্রের ছেলে মঙ্গল মিত্র (৩০)। নিহতরা পুকুর থেকে মাছ কিনে তা বাজারে বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

গোপালগঞ্জ কাশিয়ানী ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাইম মো. তোফাজ্জেল হক বলেন, ‘দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে ওই তিন মাছ ব্যবসায়ী সদর উপজেলার উলপুরে একটি পুকুর থেকে মাছ ধরে নছিমনে করে বিক্রির জন্য চন্দ্রদিঘলিয়া হাটে নিয়ে যাচ্ছিলেন। তাদের নছিমন পল্লীবিদ্যুৎ মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মঙ্গল মিত্র মার যান। পিকআপটি প্রায় আধা কিলোমিটার দূরে পুলিশ মোড়ে জোবায়েরকে টেনে নিয়ে যায়। সেখানে জোবায়ের মৃত্যু হয়। আহত লিমনকে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। এ সময় নছিমন চালক সাদ্দাম কাজী (৩০) আহত হন। দুর্ঘটনার পরপরই পিকআপটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

ওসি জানান, নিহতদের মরদেহ বর্তমানে জেলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। 

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com