ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবি বিএনপির       ৫ম ধাপে সিলেট-চট্টগ্রাম বিভাগে নৌকা পেলেন যারা       কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই জন নিহত       স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল      
বলিউডে ‘মানিকে মাগে হিতে’র শিল্পী ইয়োহানি
আনন্দমেলা ডেস্ক
Published : Tuesday, 19 October, 2021 at 5:26 PM

‘মানিকে মাগে হিতে’ গান গেয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি। সেই গানের সূত্র ধরেই এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার।

জানা গেছে, বহুল প্রতিক্ষীত ছবি ‘থ্যাঙ্ক গড’-এ ইয়োহানির ‘মানিকে মাগে হিতে’ গানটি ব্যবহার করা হবে। তবে সেটি থাকবে গানটির হিন্দি ভার্সন। গানটির হিন্দি ভার্সন লিখেছেন রশ্মি বিরাগ, সুর করেছেন তানিস্ক।

ছবির পরিচালক ইন্দ্র কুমার খবরটি নিশ্চিত করে বলছেন, ‘ইয়োহানির গানটি তো সুপার ডুপার হিট, এ নিয়ে কোন সন্দেহ নেই। আমি অনেক বেশি কৃতজ্ঞ ভূষণজির কাছে আমার ছবিতে গানটি ব্যবহার করতে দেওয়ার সুযোগ করে দেওয়ায়। খুব শিগগিরই আমরা গানটির শুটিং শুরু করবো।’

পরিচালকের কথার সঙ্গে যুক্ত করে প্রযোজক ভূষণ কুমার জানান, আমরা খুবই রোমাঞ্চিত ইয়োহানির মত মেধাবী শিল্পীর গান আমাদের ছবিতে ব্যবহার করতে পারছি।

এদিকে বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়ে ইন্দ্র কুমার ও ভূষাণ কুমারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইয়োহানি। তিনি বলেন, ‘আমি ভারতীয় দর্শক ও শ্রোতাদের কাছ থেকে অসাধারণ ভালোবাসা ও সমর্থন পেয়েছি সবসময়। খুব শিগগিরই আমি ভারতে যেতে চাই’।

‘থ্যাঙ্ক গড’ ছবিটিতে অভিনয় করছেন অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং। কমেডি ঘরনার এই ছবিটিতে রয়েছে বেশ কিছু সামাজিক বার্তা।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com