ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবি বিএনপির       ৫ম ধাপে সিলেট-চট্টগ্রাম বিভাগে নৌকা পেলেন যারা       কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই জন নিহত       স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল      
শাবানা-ববিতাকে নিয়ে তো বিতর্ক শুনিনি: তথ্য প্রতিমন্ত্রী
আননদমেলা প্রতিবেদক
Published : Tuesday, 19 October, 2021 at 5:16 PM, Update: 19.10.2021 5:21:39 PM

সিনেমায় যারা প্রধান প্রধান চরিত্রে অভিনয় করেন তাদের নায়ক নায়িকা বলা হয়। তারা যদি মুটিয়ে যান পর্দায় বেমানান লাগে। সেজন্য নায়ক নায়িকাদের ওজন কমাতে তাদের প্রতি হাতজোড় করে অনুরোধ করলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

সোমবার সন্ধ্যায় এফডিসিতে সোহানুর রহমান সোহানের পরিচালনায় নতুন সিনেমা ‘স্বপ্নের রাজকুমার’ এর মহরতে নায়ক-নায়িকাদের ওজন কমানোর অনুরোধ জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, ফিল্মে যারা অভিনয় করেন তারা ওজনের দিকে দয়া করে একটু নজর রাখবেন, আমি সবার প্রতি হাতজোড় করে কথাটি বলছি। তাদের আমার মতো ৮৮ কেজি ওজন হওয়া যাবেনা।

নায়ক-নায়িকাদের উদ্দেশে তিনি আরো বলেন, স্ক্যান্ডাল ও বিতর্ক থেকে দূরে থাকতে হবে। অনেকেই বলেন, ফিল্মে যারা কাজ করেন বিতর্কে না জড়ালে টিআরপি বাড়ে না। কথাটির সঙ্গে আমি একমত নই। আমরা শাবানা, ববিতাকে দেখেছি। তারা মায়ের বয়সী। তাদের নিয়ে তো বিতর্ক শুনিনি।

সিনেমায় সরকারের অবদান উল্লেখ করে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী গত ১২ বছরে এফডিসি ও বঙ্গবন্ধু ফিল্ম সিটির জন্য কোটি কোটি টাকা বিনিয়োগ করেছেন। পুনে ফিল্ম ইনস্টিটিউটের মতো কাজ চলমান। প্রতিবছর অনেকগুলো সিনেমাতে অনুদান দিচ্ছে। সরকারীভাবে ৬৪ জেলার সিনেপ্লেক্স নির্মাণের উদ্যোগ নিয়েছে। সুতরাং হতাশ হওয়া কিছু নেই।

পরিচালক সোহানুর রহমান সোহানুর রহমান সোহান বলেন, সবসময় আমি নতুনদের নিয়ে কাজ করি। ‘স্বপ্নের রাজকুমার’ সিনেমার মাধ্যমে আরও একজোড়া জুটির অভিষেক ঘটতে যাচ্ছে।

তিনি বলেন, জিসান খান, নায়িকা সানিয়া নূরকে জুটি করে নির্মিতব্য ছবিটির বর্তমানে গ্রুমিং চলছে। গ্রুমিং শেষ করে নভেম্বরের শেষে শুটিং শুরু হবে।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com