ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবি বিএনপির       ৫ম ধাপে সিলেট-চট্টগ্রাম বিভাগে নৌকা পেলেন যারা       কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই জন নিহত       স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল      
রবিন ইসলামের সংগীতায়োজনে নাটকের গানে সুধার কণ্ঠ
আনন্দমেলা প্রতিবেদক
Published : Monday, 18 October, 2021 at 6:26 PM

সুধা হাসান

সুধা হাসান

প্রথমবার নাটকের জন্য গান করলেন কণ্ঠশিল্পী সুধা হাসান। টিভি পর্দায় গানটি ব্যবহার করা হবে অভিনেতা তৌসিফ মাহবুব ও অভিনেত্রী তাসনিয়া ফারিনের কিছু দৃশ্যের সঙ্গে। এর আগে একাধিক গান করতে দেখা গেছে তাকে, তবে নাটকে গান করলেন প্রথমবার। আর এই গানটি করলেন ‘তৃপ্তি তোমার জন্য’ নামের একটি নাটকের জন্য। ‘মন বোকা শোকা’ এমন শিরোনামের কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন রবিন ইসলাম। 

সংগীত শিল্পী সুধা বলেন, অনেক দিন হয়েছে গানের সঙ্গে আছি। তবে প্রথমবারের মতো নাটকের গানে কণ্ঠ দিলাম। আমাকে নাটকে গান গাইতে অনুপ্রাণিত করার জন্য নাটকের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। 

আরেকটি কথা না বললেই নয়- যে গানটির কথা, সুর ও সংগীতায়োজন নিখুঁতভাবে সম্পন্ন করে ঋণের বাহুডোরে আবদ্ধ করেছেন রবিন ইসলাম। তার প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা।

রবিন ইসলাম বলেন, সুধার কণ্ঠ শুনেই গানটি লেখা। ওর কণ্ঠের কারুকাজ অনেকের চেয়ে আলাদা। তাই আলাদা স্বাধের গীত ও সুরারোপ করা হয়েছে। মজার ব্যাপার হলো ওকে দিতেই গানটি যেন লুপে নিলো। আশা করছি শ্রোতারাও সুধার গানটি গ্রহণ করবেন।

সাইফুল ইসলাম সজীবের রচনায় নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আলমগীর রুমান।  এছাড়া এটির প্রযোজক হিসাবে ছিলেন মো. হাবিবুর রহমান।

নির্মাতা জানান, নাটকটি প্রচারিত হবে ২১ অক্টোবর বৃহস্পতিবার রাত ৯ টায় বাংলাভিশনে। এবং হিয়া এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে দেখানো হবে।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com