ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবি বিএনপির       ৫ম ধাপে সিলেট-চট্টগ্রাম বিভাগে নৌকা পেলেন যারা       কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই জন নিহত       স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল      
সালমার সঙ্গে প্রথমবার ডুয়েটে গাইলেন ডন
আনন্দমেলা প্রতিবেদক
Published : Monday, 18 October, 2021 at 6:25 PM

লালমা ও ডন

লালমা ও ডন

শ্রোতামনে আলাদা আসনে সমাদৃত সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি লেখালেখিতে হাতটা তার বেশ। অবশ্য গানের কথা লেখা কিংবা সুর দেয়া ডনের জন্য নতুন ঘটনা নয়। সুরের ভুবনে পা রাখার পর থেকেই এই কাজ অত্যন্ত দক্ষতা এবং সুনিপুনতার সঙ্গে করে যাচ্ছেন। একক গান গেয়ে ইতোমধ্যে সুনাম কুঁড়ানো ডন এবার দ্বৈত সঙ্গীত নিয়ে আসছেন। যেখানে তার সঙ্গে সুরে সুর মেলাবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমা। আর এ গানের মধ্য দিয়ে  কোনো নারী কণ্ঠশিল্পীর সঙ্গে এবারও প্রথম জুটি বাধলেন ইকবাল বিন আনোয়ার ডন। 

জানো তো খুচরা ছাড়া মিলবা না রে মন’-এই গানেই সালমার সঙ্গে জুটি বাধতে দেখা যাবে ডনকে। আধুনিক-ফোক ঘরনার গানটির লেখা এবং সুর দুটোই শিল্পী ডনের পরিশ্রমের ফল। গানটি নিয়ে শিল্পী ডন বেশ আশাবাদী। শ্রোতাদের ভিন্ন কিছু দিতে বরাবরই চেষ্টা থাকে তার। সালমার সঙ্গে গাওয়া দ্বৈত গানটিই শ্রোতাদের মনে ঠাঁই করে নেবে বিশ্বাস ডনের।

এটিএন বাংলা চ্যানেলে গত বছর রোজার ঈদে প্রথমবারের মতো একক সঙ্গীতানুষ্ঠানে গান গাওয়ার মধ্য দিয়ে পেশাদার শিল্পী হিসেবে পথচলা শুরু ইকবাল বিন আনোয়ার ডনের। সালমার সঙ্গে ডুয়েটে গেয়ে নিজের সঙ্গীত প্রতিভাকে আরো এক ধাপ এগিয়ে নিলেন ডন।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com