ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: ৫ম ধাপে সিলেট-চট্টগ্রাম বিভাগে নৌকা পেলেন যারা       কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই জন নিহত       স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল       নভেম্বরে বিদেশে গে‌ছেন ১ লা‌খের বে‌শি কর্মী      
স্কটিশরাই সবচেয়ে বড় প্রতিপক্ষ!
স্পোর্টস ডেস্ক
Published : Saturday, 16 October, 2021 at 4:33 PM

শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসরের প্রথম দিনই বাংলাদেশ মোকাবিলা করবে স্কটল্যান্ডের।

গ্রুপ পর্বে টাইগারদের তিন প্রতিপক্ষের মধ্যে সবচেয়ে বড় প্রতিপক্ষ স্কটিশরাই। তবে অভিজ্ঞতা আর সামর্থ্য বিবেচনায় বাংলাদেশই এগিয়ে থাকার কথা। কিন্তু স্কটল্যান্ড কোচ শেন বার্গার ওমান কিংবা পাপুয়া নিউগিনির চেয়ে বাংলাদেশকে বড় করে দেখছেন না।  

টি-টোয়েন্টির র‍্যাংকিংয়ে এই মুহূর্তে বাংলাদেশের অবস্থান ছয়ে। অন্যদিকে স্কটল্যান্ডের অবস্থান চতুর্দশ স্থানে। কিন্তু এই পার্থক্য খেলার মাঠে কাজে আসবে না বলে ধারণা স্কটল্যান্ড কোচের। তার মতে, এই ফরম্যাটে ছোট দল বা বড় দলে পার্থক্য খুব সামান্য। 

তিনি বলেন, সেরাটা খেলতে পারলে আমরা যেকোনো দলকে হারানোর ক্ষমতা রাখি। সংক্ষিপ্ত এই ফরম্যাটে বড় দল ছোট দলের মধ্যে ব্যবধান খুব একটা থাকে না। আমরা ঠিকমতো খেলতে পারলে যে কাউকে হারাতে পারব, সেটা বাংলাদেশ, ওমান কিংবা পাপুয়া নিউগিনি যে দলই হোক না কেন। 

বাংলাদেশ সম্পর্কে স্কটল্যান্ড কোচ আরো বলেন, গ্রুপের খেলায় আমরা বাংলাদেশকে পাপুয়া নিউগিনি কিংবা ওমান থেকে খুব বড় করে দেখছি না। এতটুকু বলতে পারি আমরাই ওদের সবথেকে বড় ও কঠিন প্রতিপক্ষ। আমরা আমাদের দিকেই দেখছি, আমরা চাই স্কটল্যান্ড নিজেদের মতো খেলুক, তাহলে কোনো প্রতিপক্ষই সমস্যা হবে না। 

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com