ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবি বিএনপির       ৫ম ধাপে সিলেট-চট্টগ্রাম বিভাগে নৌকা পেলেন যারা       কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই জন নিহত       স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল      
পেরুকে হারিয়ে আর্জেন্টিনার টানা জয়
স্পোর্টস ডেস্ক
Published : Friday, 15 October, 2021 at 1:47 PM

বিশ্বকাপ বাছাইয়ে পেরুকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিল আর্জেন্টিনা। শুক্রবার (১৫ অক্টোবর) ভোরে ঘরের মাঠে খেলতে নেমে লাওতারো মার্তিনেজের একমাত্র গোলে পেরুর বিপক্ষে ১-০ ব্যবধানের জয় পায় লিওনেল স্কালোনির শিষ্যরা।
 
মনুমেন্তাল স্টেডিয়ামে খেলতে গত ম্যাচের মতোই শুরু করে আর্জেন্টিনা। তবে পেরুর রক্ষণদেয়াল ভেদ করতে পারছিল না স্বাগতিকরা। ৯ মিনিটের মাথায় এগিয়ে যেতে পারত আর্জেন্টি। হেড করে প্রতিপক্ষের জালে বল পাঠান ক্রিস্তিয়ান রোমেরো, কিন্তু তিনি অফসাইডে থাকায় এগিয়ে যাওয়া হয়নি আর্জেন্টিনার।

৩৯তম মিনিটে গোলের সুযোগ হারান দি মারিয়া। ডান দিক থেকে সতীর্থের ক্রস বক্সে পেয়ে ভলি করার চেষ্টায় ব্যর্থ হন মার্তিনেস। তার পা থেকে বল চলে যায় দি মারিযার কাছে। ফাঁকায় বল পেয়েও লক্ষ্যে শট নিতে পারেননি পিএসজির এ মিডফিল্ডার।

৪৩তম মিনিটে মার্তিনেজের গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। নাউয়েল মোলিনার ক্রস থেকে দুর্দান্ত হেডে প্রতিপক্ষের জাল খুঁজে নেন ইন্টার মিলানের এই ফরোয়ার্ড।

৬৫তম মিনিটে সুযোগ নষ্ট করে পেরু। আর্জেন্টিনার গোলরক্ষক মার্তিনেজ ডি-বক্সে ফাউল করে জেফারসন ফারফানকে। পেনাল্টি পেয়ে লক্ষ্যে শট নিতে পারলেন না ইয়োশিমার ইয়োতুন। চার মিনিট পর বক্সের একটু বাইরে ফ্রি কিক পায় আর্জেন্টিনা। মেসির নেওয়া দুর্দান্ত শট ঝাঁপিয়ে ফেরান গোলরক্ষক।

শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা। ১১ ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে অবস্থান করছে মেসিবাহিনী। ১২ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে পেরু।  

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com