ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১ ● ২২ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১
শিরোনাম: তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবি বিএনপির       ৫ম ধাপে সিলেট-চট্টগ্রাম বিভাগে নৌকা পেলেন যারা       কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই জন নিহত       স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে       বাংলাদেশের অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে : বিশ্বব্যাংক       অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে       উপকূলে শঙ্কা কাটেনি, তিন নম্বর সংকেত বহাল      
থ্রিজি-ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ
নিউজ ডেস্ক
Published : Friday, 15 October, 2021 at 1:09 PM

দেশের বিভিন্ন এলাকা থেকে ইন্টারনেট সেবা না পাওয়ার খবর আসছে। গ্রাহকদের কাছ থেকে এমন তথ্য পাওয়া যাচ্ছে। এর ফলে বিপাকে পড়তে হচ্ছে তাদের। সংশ্লিষ্টরা বলছেন, কারিগরি ত্রুটির কারণে এমন অবস্থা তৈরি হতে পারে।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, আমি সকালে জানতে পেরেছি, আমাদের থ্রিজি এবং ফোরজি ইন্টারনেট সেবা বিঘ্নিত হয়েছে। এ ব্যাপারে আমি সংশ্লিষ্ট বিভাগ ও দপ্তরকে নির্দেশনা দিয়েছি বিষয়টি খতিয়ে দেখার জন্য। তারা এরই মধ্যে বিঘ্নিত হওয়ার কারণ চিহ্নিত করতে পেরেছে। আশা করছি, শিগশিরই ইন্টারনেট সেবা স্বাভাবিক হবে।

অপারেটর সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর পাঁচটা থেকে মোবাইলফোনে দ্রুতগতির থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে। বিষয়টি সমাধানে কাজ করছে কর্তৃপক্ষ। দ্রুতই সমস্যার সমাধান হবে। 

তবে তাৎক্ষণিকভাবে এ বিষয়ে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) বক্তব্য পাওয়া যায়নি।

নরসিংদী থেকে মনির নামের এক গ্রাহক বলেন, আমি ইন্টারনেট চালু করতে পারছি না। সকাল ৬টার দিকে ফোন হাতে নেই। তখন থেকেই এমন অবস্থা। জানি না কখন এসব ঠিক হবে।

রাজধানীতে একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করেন  লিখন নামে একজন বলেন, আমি বহুবার ফোন রিস্টার্ট দিয়েছি, কিন্তু হচ্ছে না। ফেসবুক মেসেঞ্জারে  ‘নো ইন্টারনেট কানেকশন’ লেখা দেখাচ্ছে। প্রথমে ভেবেছিলাম এ সমস্যা শুধু আমার। কিন্তু পরে দেখি সবারই একই অবস্থা।

এভাবে দেশের বিভিন্নস জায়গা থেকে অনেক মোবাইলে ইন্টারনেট ব্যবহারকারী তাদের এ অসুবিধার কথা জানিয়েছেন। 

জানা গেছে, বুধবার প্রথমে কুমিল্লায় দ্রুতগতির মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়। এরপর আরও পাঁচটি জেলায় ধাপে ধাপে ইন্টারনেট সেবা বন্ধ হয়ে যায়। এরপর আজ ভোর থেকে সারা দেশের বিভিন্ন স্থান থেকে ইন্টারনেট সেবা বন্ধ থাকার কথা জানান ব্যবহারকারীরা।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com