ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২০ অক্টোবর ২০২১ ● ৫ কার্তিক ১৪২৮
ই-পেপার   বুধবার ● ২০ অক্টোবর ২০২১
শিরোনাম: ওমানকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখলো বাংলাদেশ       ইভ্যালির বিষয়ে তদন্ত করতে চায় না দুদক       টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের পুঁজি ১৫৩ রান        মাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে        সাম্প্রদায়িক সন্ত্রাসে জড়িতদের দ্রুত ধরার নির্দেশ প্রধানমন্ত্রীর        পিএসসির প্রশ্নপত্র ফাঁস করলে ১০ বছর জেল        শনাক্তের হার আজো দুই শতাংশের নিচে      
নড়াইলে নারীসহ ২ জনের যাবজ্জীবন
নড়াইল প্রতিনিধি
Published : Wednesday, 13 October, 2021 at 12:11 PM

নড়াইলে পৃথক দুটি মাদক মামলায় মুক্তা বেগম ও আব্দুল বারেক নামে দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া উভয়কে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত। তবে দণ্ডপ্রাপ্তরা পলাতক রয়েছেন।

বুধবার (১৩ অক্টোবর) সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় দেন।

 দণ্ডপ্রাপ্তরা হলেন- নড়াইল জেলার সদর উপজেলার চিলগাছা রঘুনাথপুর গ্রামের মৃত মোস্ত কাজীর স্ত্রী মুক্তা বেগম এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার রজাপাট সিলটা গ্রামের আয়ুইব আলী মোল্যার ছেলে আব্দুল বারেক (বারি) ওরফে বারিক।

মামলার অভিযোগে জানা যায়, ২০১৮ সালের ৭ জুনে বিকেলে নড়াইল সদর উপজেলার চিলগাছা রঘুনাথপুর গ্রামের মৃত মোস্ত কাজীর স্ত্রী মুক্তা বেগমের বাড়িতে তল্লাশি চালায় নড়াইল ডিবি পুলিশের একটি দল। এ সময় তার ব্যাগ তল্লাশি করে ২৫ বোতল (২.৫ কেজি) ফেনসিডিল উদ্ধার করে। পরে তাকে গ্রেফতার করে নড়াইল সদর থানায় সোর্পদ করে। পরবর্তীতে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।  

অপর মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের জানুয়ারির ১৯ তারিখে লোহাগড়া থানার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়ার আব্দুল হাই শেখের বাড়ি থেকে ভাড়াটিয়া গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার রজাপাট সিলটা গ্রামের আয়ুইব আলী মোল্যার ছেলে আব্দুল বারেকের (বারি) ঘর থেকে ৯৮ বোতল (৯.৮ কেজি) ফেনসিডিল উদ্ধার করে। এসময় আব্দুল বারেক পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।  

দীর্ঘ শুনানি শেষে ওই দুই মামলায় আজ আদালত এ রায় দেন। আসামিরা পলাতক থাকায় তাদের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com