ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২০ অক্টোবর ২০২১ ● ৫ কার্তিক ১৪২৮
ই-পেপার   বুধবার ● ২০ অক্টোবর ২০২১
শিরোনাম: ওমানকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখলো বাংলাদেশ       ইভ্যালির বিষয়ে তদন্ত করতে চায় না দুদক       টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের পুঁজি ১৫৩ রান        মাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে        সাম্প্রদায়িক সন্ত্রাসে জড়িতদের দ্রুত ধরার নির্দেশ প্রধানমন্ত্রীর        পিএসসির প্রশ্নপত্র ফাঁস করলে ১০ বছর জেল        শনাক্তের হার আজো দুই শতাংশের নিচে      
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সম্প্রীতির মডেল : সুজিত রায় নন্দী
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 12 October, 2021 at 3:46 PM

পূজামণ্ডপ পরিদর্শনে আওয়ামী লীগ নেতা সুজিত নন্দী রায় বক্তৃতা করছেন

পূজামণ্ডপ পরিদর্শনে আওয়ামী লীগ নেতা সুজিত নন্দী রায় বক্তৃতা করছেন

বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির মডেল।

সোমবার (১১ অক্টোবর) শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজধানীর মুগদা সার্বজনীন পূজা কমিটির উদ্যোগে মঙ্গল প্রদীপ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সুজিত রায় নন্দী আরও বলেন, ধর্ম যার যার উৎসব সবার। তিনি বলেন,গরীব মেহনতি মানুষের দল আওয়ামী লীগ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গরীব মেহনতি মানুষের পাশে সবসময়ই ছিলেন এবং তাদের জন্য সবসময় কাজ করে গেছেন। তাররই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাও সেই গরীব মেহনতি মানুষদেরর জন্য কাজ করে যাচ্ছেন।

দেশের মানুষের আজ সামাজিক উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় দরিদ্র, সাম্প্রদায়িকতা, জঙ্গীবাদ, দুর্নীতি, মাদকের স্থান নেই।

পূজা কমিটির সভাপতি সংকর রায়ের সভাপতিত্বে মুগদা ৬ নং আওয়ামী লীগ সাধারণ সম্পদক গোলাম কিবরিয়া খান রাজার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন,পূজা কমিটির প্রধান উপদেষ্টা সুপ্রিয়া ভট্রাচার্য, সংগঠনের সাধারণ সম্পাদক দয়াল রায়, সাবেক ছাত্রলীগ নেতা সুমন প্রমুখ।  

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- addajkal[email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com