ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২০ অক্টোবর ২০২১ ● ৫ কার্তিক ১৪২৮
ই-পেপার   বুধবার ● ২০ অক্টোবর ২০২১
শিরোনাম: ওমানকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখলো বাংলাদেশ       ইভ্যালির বিষয়ে তদন্ত করতে চায় না দুদক       টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের পুঁজি ১৫৩ রান        মাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে        সাম্প্রদায়িক সন্ত্রাসে জড়িতদের দ্রুত ধরার নির্দেশ প্রধানমন্ত্রীর        পিএসসির প্রশ্নপত্র ফাঁস করলে ১০ বছর জেল        শনাক্তের হার আজো দুই শতাংশের নিচে      
মারুকা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা
নিউজ ডেস্ক
Published : Saturday, 9 October, 2021 at 8:43 PM

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ১৪নং মারুকা ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমান তালুকদারের বিরুদ্ধে অনাস্থা এনে আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন বিভিন্ন ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) ও সংরক্ষিত মহিলা সদস্যরা।

অভিযোগ পত্রে বিভিন্ন ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) ও সংরক্ষিত মহিলা সদস্যরা দাবি করেন- চেয়ারম্যান হিসেবে শপথ নেওয়ার পর থেকে তাদেরকে অবহেলা করে আসছে। খলিলুর রহমান তালুকদার একজন সর্বজন স্বীকৃত সন্ত্রাসী, চান্দাবাজী, মাদক ব্যবসায়ী, নেশাগ্রস্থ ব্যক্তি। তার ছত্রছায়ায় ইউনিয়নে মাদকের ব্যাপক বিস্তার এবং যুব সমাজ মাদকাসক্ত হয়ে পড়েছে। ইউনিয়নের সকল ওয়ার্ডে প্রতিবন্ধী, বিধবা, বয়স্ক ও গর্ভবতী বিভিন্ন লােককে ভাতার কার্ড করে দিবে বলে ৪-৫ হাজার টাকা করে নিয়ে কার্ড করে দেননি। বিগত পাঁচ বছরে মেম্বারদের নিয়ে কোনো একটি সমন্বয় সভা করেননি। ওয়ার্ডে নতুন রাস্তা করার জন্য মানুষজন থেকে টাকা নিয়ে রাস্তাকরেছেন অথচ এই রাস্তার নাম প্রজেক্টে জমা দিয়ে উপজেলা পরিষদ থেকে টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন। সরকারি টিউবওয়েল প্রতি ৩০-৩৫ হাজার টাকা করে নিয়ে নাম তালিকাভুক্ত করেছেন। বিভিন্ন লোককে প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের ঘর দেয়ার নামে ৫০-৫৫ হাজার টাকা করে নিয়েছেন অথচ ঘর দেননি। নির্বাচিত হওয়ার পূর্বে খলিলুর রহমান তালুকদারের থাকার মত কোন ঘৱ ছিলাে না। অথচ বর্তমানে নারায়ণগঞ্জে জায়গায় ও বাড়িতে তিনতলা বিল্ডিং নির্মাণ কাজ প্রায় সম্পন্ন। ধারিন পাঠানবাড়ী নতুন রাস্তা করতে নগদ ১৫০০০০ টাকা নিয়েছেন, ধারিবন কুড়ান বাড়ির রাস্তা করতে ১৪৫,০০০ টাকা নিয়েছেন। খলিলুর রহমান তালুকদার একজন চিহ্নিত সন্ত্রাসী তার বিশাল সন্ত্রাসী বাহিনী দ্বারা ইউনিয়টাকে ত্রাসের রাজত্বে পরিণত করে রেখেছেন তার ভয়ে সাধারণ জনগণ আতংকিত। সব সময় অবৈধ অস্ত্র নিয়ে চলাফেরা করেন মানুষকে ভয়ভীতি প্রদর্শন করেন। খলিলুর রহমান তালুকদারের অন্যায় অত্যাচারের মাত্রা বর্তমানে অতিমাত্রায় বিদ্যমান, এলাকাবাসী তার অত্যাচারে অতিষ্ট, পরবর্তীতে এরকম একজন সন্ত্রাসী ও নেশাগ্রস্থ ব্যক্তিকে নৌকা প্রতীক প্ৰদান করলে সাধারণ মানুষের মৃত্যুর অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় থাকবে না।

নিন্মে স্বাক্ষরকারী পরিষদের সদস্যগণ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান করেন। সেই সঙ্গে এসব বিষয় তদন্ত করে সংশ্লিষ্ট বিভাগকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ারও অনুরোধ জানান তারা। স্বাক্ষরকারীরা হলেন- ২নং ওয়ার্ডের সদস্য মো. শরিফ মিয়া, ৩নং ওয়ার্ডের জাকির হোসেন, ৪নং ওয়ার্ডের আব্দুর রাজ্জাক, ৬নং ওয়ার্ডের মো. আলাউদ্দিন, ৭নং ওয়ার্ডের ইদ্রিস মিয়া, ৮নং ওয়ার্ডের আ. জলিল, ৯নং ওয়ার্ডের সোলেমান মিয়াজী, ১,২, ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হনুফা বেগম এবং ৭, ৮, ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শিউলী আক্তার।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com