ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২০ অক্টোবর ২০২১ ● ৫ কার্তিক ১৪২৮
ই-পেপার   বুধবার ● ২০ অক্টোবর ২০২১
শিরোনাম: ওমানকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখলো বাংলাদেশ       ইভ্যালির বিষয়ে তদন্ত করতে চায় না দুদক       টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের পুঁজি ১৫৩ রান        মাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে        সাম্প্রদায়িক সন্ত্রাসে জড়িতদের দ্রুত ধরার নির্দেশ প্রধানমন্ত্রীর        পিএসসির প্রশ্নপত্র ফাঁস করলে ১০ বছর জেল        শনাক্তের হার আজো দুই শতাংশের নিচে      
বাংলাদেশ এখন ঋণ নেয় না, ঋণ দেয় : নৌপ্রতিমন্ত্রী
সুবল রায়, বিরল (দিনাজপুর)
Published : Wednesday, 6 October, 2021 at 8:58 PM

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বাংলাদেশ এখন ঋণ নেয় না, ঋণ দেয়। এটা একমাত্র সম্ভব হয়েছে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে। 

প্রতিমন্ত্রী বলেন, খালেদা জিয়া বিভিন্ন দেশ থেকে ঋণ নিয়ে এসে এদেশকে ঋণগ্রস্ত দেশ হিসেবে পরিণত করেছিলেন। কিন্তু বর্তমানে বাংলাদেশ বিদেশ থেকে আর ঋণ নেয় না, এখন বাংলাদেশ বিদেশকে ঋণ দেয়।

বুধবার (০৬ অক্টোবর) দিনাজপুরের বিরল উপজেলার নবগঠিত ১২নং রাজারামপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের উদ্বোধকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাওয়ার জন্য বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। সেই উন্নয়ন আজ গিয়ে পৌঁছেছে গ্রাম থেকে গ্রামান্তরে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ধর্ম মন্ত্রণালয়ের সাবেক সচিব নুরুল ইসলাম। 

১২নং রাজারামপুর ইউপি চেয়ারম্যান মুকুল চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-  বিরল উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল ওয়াজেদ, বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সবুজার সিদ্দিক সাগর, সাধারন সম্পাদক রমাকান্ত রায়, সহসভাপতি আনোয়ারুল ইসলাম প্রমুখ। 

এর আগে প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী পুনর্ভবা টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের নবনির্মিত ভবন এবং মাইনুল হাসান মহাবিদ্যালয়ের চারতলা ভবনের ভিত্তি প্রস্তার স্থাপন করেন।

আজকালের খবর/বিএস 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com