ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১ ● ১২ শ্রাবণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১
শিরোনাম: সব মামলায় জামিনের মেয়াদ বাড়ল আরো এক মাস       কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু       চট্টগ্রামে একদিনে মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড       অসুস্থ শ্বশুরের পাশে থাকতে আজই ফিরছেন লিটন দাস       লিবীয় উপকূলে নৌডুবি, ৫৭ অভিবাসীর মৃত্যুর আশঙ্কা       রামেক করোনা ওয়ার্ডে আরো ২১ জনের মৃত্যু       ময়মনসিংহ মেডিক্যালে আরো ১৯ জনের মৃত্যু      
কুষ্টিয়ায় করোনায় আরও ১৪ জনের মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
Published : Thursday, 22 July, 2021 at 10:42 AM

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ১০ জন ও উপসর্গে চারজনের মৃত্যু হয়েছে।
আজ বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল ১০টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেন।
এদিকে হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে রোগী ভর্তির চাপ কিছুটা হলেও কমেছে। আজ সকাল ১০টা আক্রান্ত ও উপসর্গ নিয়ে পর্যন্ত ২৪১ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে করোনা আক্রান্ত ১৮৬ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৫৫ জন।
এছাড়া কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার ৮২টি নমুনা পরীক্ষায় নতুন করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৫ দশমিক ৬১ শতাংশ।
নতুন আক্রান্তদের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় ১৮ জন, মিরপুর উপজেলায় দুজন ও খোকসায় একজন রয়েছেন।
এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৮১৫ জনে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮ হাজার ৪৯৮ জন। আর এ পর্যন্ত জেলায় করোনায় মারা গেছেন ৪৪২ জন।
অপরদিকে এখন পর্যন্ত জেলায় ৮০ হাজার ৮১৬ জনের নমুনা পরীক্ষার জন্য নেয়া হয়েছে। এরমধ্যে প্রতিবেদন পাওয়া গেছে ৭৬ হাজার ৮০৫ জনের।
বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩ হাজার ৮৭৫ জন। এদের মধ্যে হাসপাতালে আইসোলেশনে ২৪৭ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৩ হাজার ৬২৮ জন। এর আগেরদিন করোনা ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়।
আজকালের খবর/টিআর



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com