ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১ ● ১২ শ্রাবণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১
শিরোনাম: সব মামলায় জামিনের মেয়াদ বাড়ল আরো এক মাস       কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু       চট্টগ্রামে একদিনে মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড       অসুস্থ শ্বশুরের পাশে থাকতে আজই ফিরছেন লিটন দাস       লিবীয় উপকূলে নৌডুবি, ৫৭ অভিবাসীর মৃত্যুর আশঙ্কা       রামেক করোনা ওয়ার্ডে আরো ২১ জনের মৃত্যু       ময়মনসিংহ মেডিক্যালে আরো ১৯ জনের মৃত্যু      
ভ্যাকসিন নিয়ে জ্বরে আক্রান্ত খালেদা জিয়া: মির্জা ফখরুল
নিউজ ডেস্ক
Published : Wednesday, 21 July, 2021 at 11:35 PM, Update: 22.07.2021 1:39:52 AM

ভ্যাকসিন নেওয়ার পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জ্বর এসেছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দেশ যেন করোনামুক্ত হয় এ জন্য আল্লাহর কাছে দোয়া চেয়েছেন ম্যাডাম।

বুধবার (২১ জুলাই) রাতে গুলশানের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে গণমাধ্যমকে এ কথা জানান তিনি।

সাক্ষাৎ শেষে মির্জা ফখরুল বলেন, প্রকৃতপক্ষে এক বছর পর আমরা ম্যাডামের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছি। ম্যাডাম করোনা আক্রান্ত হওয়ার পর ভালো আছেন। কিন্তু করোনা ভ্যাকসিন নেওয়া কারণে জ্বর এসেছে। এটা ভ্যাকসিন নেওয়া কারণে। তবে চিকিৎসকদের পরামর্শে বরাবর আমরা যেই বিষয়টি বলে আসছি তা হলো খালেদা জিয়ার উন্নত চিকিৎসা প্রয়োজন।

এদিকে শুভেচ্ছা বিনিময় প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, বুধবার রাতে ম্যাডামের (খালেদা জিয়া) সঙ্গে প্রথম দফায় ঈদের শুভেচ্ছা বিনিময় করেন দলের স্থায়ী কমিটির দুই সদস্য ড. খন্দকার মোশাররফ ও নজরুল ইসলাম খান। এরপর দ্বিতীয় দফায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্ব শুভেচ্ছা বিনিময় করতে যান স্থায়ী কমিটির সদস্য হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও বেগম সেলিমা রহমান।

এছাড়াও খালেদা জিয়াকে দেখতে যান তার ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. জাহিদ হোসেন। সাক্ষাতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন বিএনপি নেতারা।

একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com