ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১ ● ১২ শ্রাবণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১
শিরোনাম: সব মামলায় জামিনের মেয়াদ বাড়ল আরো এক মাস       কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু       চট্টগ্রামে একদিনে মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড       অসুস্থ শ্বশুরের পাশে থাকতে আজই ফিরছেন লিটন দাস       লিবীয় উপকূলে নৌডুবি, ৫৭ অভিবাসীর মৃত্যুর আশঙ্কা       রামেক করোনা ওয়ার্ডে আরো ২১ জনের মৃত্যু       ময়মনসিংহ মেডিক্যালে আরো ১৯ জনের মৃত্যু      
নলডাঙ্গায় মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে যুবক নিহত
মামুনুর রশীদ, নাটোর
Published : Wednesday, 21 July, 2021 at 3:37 PM

নাটোরের নলডাঙ্গা উপজেলার বাঁশভাগ গ্রামে মোটরসাইকেল-সিএনজি (থ্রি হুইলার) সংঘর্ষে আল আমিন (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে জিসান (০৪) ও জিহান (১০) নামে দুই শিশু। 

বুধবার (২১ জুলাই) সকাল ১০ টার সময় নলডাঙ্গা পাটুল সড়কের বাঁশভাগ স্লুইস গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আল আমিন উপজেলার পাটুল গ্রামের  রাশেদুল ইসলামের   ছেলে। আর আহত দুই শিশু জিসান ও জিহান একই গ্রামের জুয়েল হোসেনের ছেলে। তারা দুজনই নিহত আল আমিনের চাচাতো ভাই।   

নলডাঙ্গা থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, আজ সকালের দিকে ঈদের নামাজ শেষে বোন ও জামাইকে দাওয়াত করতে শ্যামনগর গ্রামে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে বাঁশভাগ স্লুইস গেইট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি থ্রি হুইলার সিএনজি গাড়ির সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী আল আমিনসহ দুই শিশু গুরুতর আহত হয়। 

এ অবস্থায় টের পেয়ে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেওয়ার পথে আল আমিন মারা যায়। আর আহত দুই শিশুকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে শিশুর জিসানকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পরপরই সিএনজি চালক পলাতক রয়েছে। 

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়। ওসি বলেন এই ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

একে 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com