ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১ ● ১২ শ্রাবণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১
শিরোনাম: সব মামলায় জামিনের মেয়াদ বাড়ল আরো এক মাস       কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু       চট্টগ্রামে একদিনে মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড       অসুস্থ শ্বশুরের পাশে থাকতে আজই ফিরছেন লিটন দাস       লিবীয় উপকূলে নৌডুবি, ৫৭ অভিবাসীর মৃত্যুর আশঙ্কা       রামেক করোনা ওয়ার্ডে আরো ২১ জনের মৃত্যু       ময়মনসিংহ মেডিক্যালে আরো ১৯ জনের মৃত্যু      
আরিচায় দুস্থদের জন্য কোরবানির গরু কিনলেন আওয়ামী লীগ নেতা রনি
শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি
Published : Wednesday, 21 July, 2021 at 12:02 AM, Update: 21.07.2021 12:21:03 AM

মানিকগঞ্জের শিবালয়ের লঞ্চ ফেরি ঘাট এলাকায় ভাসমান, ছিন্নমূল অসহায় মানুষের জন্য কোরবানির গরু কিনে দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সম্পাদক ফাহিম রহমান খান রনি। করোনার এ ক্রান্তিকালে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় সমাজের সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর প্রত্যয়ে গরু কেনেন তিনি। ঈদের নামাজ শেষে আরিচা নদী বন্দর ও তৎসংলগ্ন এলাকার অসহায় দরিদ্র করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এ গরুর মাংস বিলিয়ে দেওয়া হবে।
রনির পক্ষে গরুর হাট থেকে  এক লক্ষ টাকায় গরুটি কিনে আরিচা ২ নং বন্দরে নিয়ে আসেন স্থানীয় প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল আহাদ ও শিবালয় উপজেলা ছাত্রলীগ সভাপতি আউয়াল। আশেপাশের ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আরিচা ২ নং ঘাটে রক্ষিত লক্ষাধিক মূল্যের কোরবানির গরুটি দেখতে আসেন। করোনাকালে মানবিকতার এমন ঘটনায় ঘাট এলাকার দিনমজুর শ্রমিকদের মুখে ফুটেছে হাসি। এসময় অনেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা আওয়ামী লীগ নেতা ফাহিম রহমান খান রনির জন্য দোয়া করেন।
এ বিষয়ে স্থানীয় প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল আহাদ বলেন, অত্র অঞ্চলের গরীব দুঃখী খেটে খাওয়া মানুষের যেকোনো প্রয়োজনে সর্বদাই পাশে থাকেন তরুণ আওয়ামী নেতা রনি ভাই। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এলাকাবাসীকে করোনাকালে কোরবানির ব্যবস্থা করে দিয়েছেন ও দলীয় প্রবীণ নেতাদের সুষ্ঠু বন্টন ব্যবস্থার দায়িত্ব দিয়েছেন।
তিনি আরো জানান, কোরবানির গরুটি যথাক্রমে মহানবী (সাঃ), ইব্রাহীম (আঃ), ইসমাঈল (আঃ), বঙ্গবন্ধু, বঙ্গমাতা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর নামে দিচ্ছেন। এছাড়া পারিবারিক ভাবে প্রতিবারের ন্যায় এবারো ওনাদের গ্রামের বাড়িতে আরও চারটি গরু কোরবানি হচ্ছে।
আজকালের খবর/টিআর



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com