ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১ ● ১২ শ্রাবণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১
শিরোনাম: সব মামলায় জামিনের মেয়াদ বাড়ল আরো এক মাস       কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু       চট্টগ্রামে একদিনে মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড       অসুস্থ শ্বশুরের পাশে থাকতে আজই ফিরছেন লিটন দাস       লিবীয় উপকূলে নৌডুবি, ৫৭ অভিবাসীর মৃত্যুর আশঙ্কা       রামেক করোনা ওয়ার্ডে আরো ২১ জনের মৃত্যু       ময়মনসিংহ মেডিক্যালে আরো ১৯ জনের মৃত্যু      
আল-আকসায় ইসরাইলি হামলায় বেলা হাদিদের নিন্দা
আনন্দমেলা ডেস্ক
Published : Monday, 19 July, 2021 at 8:37 PM, Update: 19.07.2021 8:43:04 PM

সুপার মডেল বেলা হাদিদ

সুপার মডেল বেলা হাদিদ

ফের ইসরাইলি বাহিনী হামলা চালিয়েছে ফিলিস্তিন নিয়ন্ত্রিত মসজিদুল আকসায়। রবিবার মসজিদে আসা কয়েকশ মানুষের ওপর তারা হামলা চালায়। এ সময় সেনাবাহিনীকে সমর্থনে চার শতাধিক সাধারণ ইসরাইলিও সেখানে যোগ দেয়। আর ঘটনায় তীব্র নিন্দা  ও ক্ষোভ প্রকাশ করেছেন নিখুঁত সুন্দরীখ্যাত পৃথিবীর সবচেয়ে দামী মডেল বেলা হাদিদ।-খবর দ্য এক্সপ্রেস ট্রিবিউন

ফিলিস্তিনের একটি সংস্থা জানিয়েছে, এক হাজারেরও বেশি ইসারায়েলি বসতি স্থাপনকারীকে মসজিদে প্রবেশ করতে বাধ্য করেছিল দেশটির সামরিক বাহিনী। জেরুজালেমের ইসলামিক অনুদান বিভাগ জানিয়েছে যে, মসজিদের দক্ষিণ-পশ্চিমে ইসরায়েলি-নিয়ন্ত্রিত আল-মুগরাবী গেটের মধ্য দিয়ে ১ হাজার ২১০ জনের বসতি প্রবেশ করেছিল এবং ভিতরে তাদের আচার অনুষ্ঠান করেছে। এতে করে মুসলমানদের সঙ্গে তারা মুখোমুখি হয় এবং সংঘর্ষ বাঁধে।

ফিলিস্তিন বংশদ্ভুদ সুপার মডেল বেলা হাদিদ তার ইনস্টাগ্রামে ইসারায়েলিদের এমন ক্ষমতা প্রদর্শনের সমালোচনা করে লিখেছিলেন, “কারও সঙ্গে এইরকম আচরণ করা উচিত নয়, একেবারে কেউ নয়। এটি নিষ্ঠুর, অমানবিক এবং এটি বন্ধ করা দরকার! 

একইসঙ্গে মসজিদুল আকসায় সেনাবাহিনী দ্বারা নির্যাতিতদের একটি ভিডিও নিজের ওয়ালে শেয়ার দেন। 

২৪ বছর বয়সী হাদিদ বলেন, ফিলিস্তিনি মুসলমানরা সর্বজনীন ছুটির দিনে ধর্মীয় উপসনায় ব্যস্ত থাকেন। তাদের সেই বিশ^াসে আপনি কোনভাবেই বুটজুতার আঘাত করতে পারেন না। এটা ভুল কাজের উদাহরণ ছাড়া আর কিছুই না। 

এরআগে রবিবার ফিলিস্তিনিদের ওপর অত্যাচারের কারণে ইসরাইল গিয়ে খেলতে অস্বীকৃত জানিয়েছিল লেওনেল মেসির নেতৃত্বে বার্সেলোনা দল।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com