ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১ ● ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১
শিরোনাম: সরকারি প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি শুরু হচ্ছে       দাতার কাতারে বাংলাদেশ       পূর্ত ভবনে অস্ত্রের মহড়া: আওয়ামী লীগ নেতাদের অব্যাহতি       পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি      
ভোলায় তিন ডাকাত গ্রেপ্তার
দৌলতখান (ভোলা) প্রতিনিধি
Published : Tuesday, 8 June, 2021 at 5:07 PM

ভোলার দৌলতখানে ডাকাতির প্রস্তুতিকালে তিনটি দেশীয় পিস্তল, দুটি রাম দা ও দুটি করাতসহ জলদস্যু জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীরসহ তিন জলদস্যুকে গ্রেপ্তার করেছে ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোন। 

সোমবার মধ্যমেঘনায় অবস্থিত উপজেলা চর মদনপুর এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর ওইদিন রাতে কোস্টগার্ড দক্ষিন জোন তাদের দৌলতখান থানায় হস্তান্তর করেন। এ ঘটনায় মঙ্গলবার কোস্টগার্ড বাদী হয়ে দৌলতখান থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও দৌলতখান থানার উপ-পরিদর্শক ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেপ্ততারকৃতরা হলেন, লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার চর জগবন্ধু গ্রামের আবদুল আউয়ালের ছেলে জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীর, মৃত আনসার আলীর ছেলে নুরে আলম ও সামসুল হকের ছেলে আবদুর রহিম। 

জানা যায়, একদল ডাকাত মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। খবর পেয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের লেফটেন্যান্ট এসএম তাহসিন রহমান সংগীয় ফোর্স নিয়ে সেখানে গিয়ে অভিযান চালান। বিষয়টি টের পেয়ে জাহাঙ্গীর ও তার সঙ্গীরা কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। কোস্টগার্ডও ১১ রাউন্ড পাল্টা গুলি চালাই। একপর্যায়ে গুলি শেষ হয়ে গেলে ডাকাতরা পালানোর চেষ্টা করে। তখন ধাওয়া করে জাহাঙ্গীর ও তার দলের সদস্য নুরে আলম ও রহিমকে গ্রেপ্তার করে গোস্টগার্ড। 

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com