ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১ ● ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১
শিরোনাম: সরকারি প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি শুরু হচ্ছে       দাতার কাতারে বাংলাদেশ       পূর্ত ভবনে অস্ত্রের মহড়া: আওয়ামী লীগ নেতাদের অব্যাহতি       পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি      
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত সবাইকে ক্ষতিপুরণের আশ্বাস ডিএনসিসি মেয়রের
নিজস্ব প্রতিবেদক
Published : Monday, 7 June, 2021 at 6:02 PM

অগ্নিকান্ডে ক্ষতিগ্রহস্থ সাততলা বস্তি পরিদর্শনে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রহস্থ সাততলা বস্তি পরিদর্শনে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম জানিয়েছেন, রাজধানীর সাততলা বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্ত কেউ অভুক্ত থাকবে না। তাদের সহায়তায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। 

সোমবার (৭ জুন) দুপুরে রাজধানীর মহাখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত সাততলা বস্তি পরিদর্শনকালে তিনি এ সহায়তার আশ্বাস দেন। এ সময় ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

ডিএনসিসি মেয়র বলেন, সাততলা বস্তিতে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারের জন্য নগদ ৫ হাজার করে টাকা, তিন বেলা খাবার, ঢেউটিন এবং প্রায় ২ হাজার টাকার শুকনো খাবারের ব্যবস্থা করা হয়েছে।

মোঃ আতিকুল ইসলাম বলেন, বস্তিবাসীরা আমাদের অবিচ্ছেদ্য অংশ, তাই তাদেরকে উচ্ছেদ নয় পুনর্বাসনের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মোতাবেক কাজ করা হচ্ছে।

এর আগে, তিনি আজ সকালে উত্তরা-৪ নম্বর সেক্টরে ডিএনসিসি পরিচালিত পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন। এসময় মোঃ আতিকুল ইসলাম বলেন, সবাই মিলে সবার ঢাকাকে সুস্থ, সচল ও আধুনিক ঢাকায় রূপান্তরিত করার লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করতে হবে। তিনি বলেন, যত্রতত্র ময়লা-আবর্জনা ফেলে পরিবেশকে দূষিত না করে, নির্ধারিত স্থানে ময়লা-আবর্জনা ফেলার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান।

ডিএনসিসি মেয়র বলেন, নিজেদের ঘরবাড়ি ও আশে পাশের পরিবেশ পরিচ্ছন্ন রাখার জন্য সকলের সতর্ক দৃষ্টি কামনা করেন। পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে ডিএনসিসির উর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার ভোর ৪টার দিকে মহাখালীর সাততলা বস্তিতে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট প্রায় ৩ ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ওই বস্তির দুই শতাধিক ঘর পুড়ে যায়।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com