ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১ ● ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১
শিরোনাম: সরকারি প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি শুরু হচ্ছে       দাতার কাতারে বাংলাদেশ       পূর্ত ভবনে অস্ত্রের মহড়া: আওয়ামী লীগ নেতাদের অব্যাহতি       পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি      
সাংবাদিক আব্দুল্লাহ জেয়াদের মেয়ের ইন্তেকাল
নিজস্ব প্রতিবেদক
Published : Wednesday, 26 May, 2021 at 5:24 PM

তাবাসসুম নাহার ইফা।

তাবাসসুম নাহার ইফা।

সিনিয়র বিনোদন সাংবাদিক, চলচ্চিত্র গবেষক ও পাক্ষিক ছায়াছন্দের সম্পাদক আব্দুল্লাহ জেয়াদের ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে তাবাসসুম নাহার ইফা আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার রাত ২টার দিকে ১৩ বছর বয়সী ইফা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন সাংবাদিক আব্দুল্লাহ জেয়াদ নিজেই। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টও দেন তিনি। লিখেন-
আমার মেয়ে তাবাসসুম নাহার ইফা আর নেই। দুই সপ্তাহ আইসিইউতে থাকার পর আজ (বুধবার) রাত ২টায় নিউরোসায়েন্সেস হাসপাতালে ইন্তেকাল করে ( ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাহে রাজেউন)।  

তার পোস্ট থেকে জানা যায়, ইফা রাজধানীর মনিপুর স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্রী ছিল। 

জানা গেছে, হাসপাতাল থেকেই ইফার মরদেহ গ্রামের বাড়ি কুষ্টিয়ায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
এদিকে ইফার মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছে। এছাড়াও কলামিস্ট কবি ইমরান রহমান, কণ্ঠশিল্পী, স্বীকৃতি, মোমিন বিশ^াস, বাঁধন শোক জানিয়ে পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। 

জানা গেছে, তাবাসসুম নাহার ইফা গত কিছুদিন ধরে আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে আইসিইউ তে চিকিৎসাধীন ছিলেন। 

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com