ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১ ● ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১
শিরোনাম: সরকারি প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি শুরু হচ্ছে       দাতার কাতারে বাংলাদেশ       পূর্ত ভবনে অস্ত্রের মহড়া: আওয়ামী লীগ নেতাদের অব্যাহতি       পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি      
করোনা সতর্কতায় চট্টগ্রাম জেলা প্রশাসনের মোবাইল কোর্ট
চট্টগ্রাম ব্যুরো
Published : Saturday, 15 May, 2021 at 9:04 PM

করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধ করার লক্ষ্যে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে দিনব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা ২৪ মামলায় ৪৬০০ টাকা অর্থদণ্ড এবং ৩৫০ মাস্ক বিতরণ করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসন।

শনিবার (১৫ মে) জেলা প্রশাসন, চট্টগ্রামের পাঁচজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে দিনব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা করেন।

সরকার ঘোষিত বিধিনিষেধ সফলভাবে বাস্তবায়ন করে কোভিড-১৯ এর সংক্রমণ রোধ করার লক্ষ্যে। এ সময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইনামুল হাছান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান নগরীর পতেঙ্গা ও ইপিজেড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ১৬টি মামলা দায়ের করে মোট ৩৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা প্রদান করেন। এছাড়াও সচেতনতার লক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব গালিব চৌধুরী নগরীর সিআরবি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় আটটি মামলা দায়ের করে ৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন। জেলা প্রশাসন, চট্টগ্রাম নিয়মিত অভিযান পরিচালনা করছে করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধ করার লক্ষ্যে।

এরই ধারাবাহিকতায় ইদুল ফিতরের  দ্বিতীয় দিনে সাধারণ মানুষ যেন স্বাস্থ্যবিধি প্রতিপালন করে সে লক্ষ্যে নগরীর গুরুত্বপূর্ণ স্থান গুলোতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসন, চট্টগ্রামের এই অভিযান অব্যাহত থাকবে।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com