ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১ ● ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১
শিরোনাম: সরকারি প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি শুরু হচ্ছে       দাতার কাতারে বাংলাদেশ       পূর্ত ভবনে অস্ত্রের মহড়া: আওয়ামী লীগ নেতাদের অব্যাহতি       পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি      
কোটালীপাড়ায় গেটের তালা ভেঙ্গে দুধর্ষ চুরি
কামরুল হাসান, কোটালীপাড়া
Published : Saturday, 15 May, 2021 at 8:41 PM

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পাকা ভবনের তালা ভেঙ্গে দুরর্ধষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আজ শনিবার সকালে ভবনের মালিক সাহিদুল ইসলাম মোল্লা বাদি হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন।

গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার দক্ষিন বর্ষাপাড়া গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

সাহিদুল ইসলাম মোল্লা জানান বৃহস্পতিবার বিকেলে বাড়ির গেটে তালা লাগিয়ে পরিবার নিয়ে শশুরবাড়ি মো্ল্লারহাটে যাই। শনিবার সকালে স্হানীয় লোকজন গেটের তালা ভাঙ্গা দেখতে পেয়ে আমাকে খবর দিলে আমি এসে দেখি সবকিছু এলোমেলো, আসবাপত্র ভাঙ্গাচোরা, ঘরের মধ্যে থাকা ট্রাঙ্কের ভিতরে থাকা নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা, ওয়াড্রপের ভিতর থাকা দেড় ভরি ওজনের দুইটি স্বর্নের চুড়ি কানের দুল, এবং দুইটা চার্জার লাইট ও দুইটি মোবাইল চুরি হয়। চুরি যাওয়া মালামাল এবং নগদ টাকাসহ মোট ৬ লাখ টাকা চুরি হয়েছে।  

সাহিদুল বলেন ঈদের আগে আমি বিভিন্ন ব্যবসায়ীর সঙ্গে টাকা পয়সা লেনদেন করছিলাম, এ বিষয়টি হয়তো জেনে চেনাজানা লোকে এ চুরির ঘটনা ঘটিয়েছে।

স্হানীয়রা জানান, সাহিদুল মোল্লা একজন ভালো মনের মানুষ তিনি দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরে একটি কোম্পানিতে চাকরি করে ছুটিতে বাড়িতে এসেছেন। তার টাকা পয়সা আদান প্রদান করতে দেখে এলাকার লোকই বাড়ি ঘর ফাঁকা পেয়ে এ চুরি করেছে। আমারা দ্রুত চোরদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রসাশনের কাছে জোর দাবি জানাই। এর আগেও এলাকায় কয়েকটি ঘরে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় চোর আতঙ্ক বিরাজ করছে।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com