ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১ ● ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১
শিরোনাম: সরকারি প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি শুরু হচ্ছে       দাতার কাতারে বাংলাদেশ       পূর্ত ভবনে অস্ত্রের মহড়া: আওয়ামী লীগ নেতাদের অব্যাহতি       পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি      
কাদের মির্জাকে প্রতিহত করার ঘোষণা উপজেলা আওয়ামী লীগের
ইমাম হাসান রাসেল, কোম্পানীগঞ্জ
Published : Saturday, 15 May, 2021 at 8:26 PM

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগ থেকে পদত্যাগকারী উপজেলা আওয়ামী লীগের ২নং সদস্য ও বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জার সকল সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ কর্মসূচি ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার (১৫ মে) সকাল ১১টায় বসুরহাট বাজারে হাজার হাজার নেতাকর্মীসহ নেতৃবৃন্দ ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সংক্ষিপ্ত পথসভায় এ ঘোষণা দেয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দিতে গিয়ে উপজেলা আওয়ামী লীগের পক্ষ এ ঘোষণা দেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল।

তিনি বলেন, আজ থেকে আমাদের কোনো নেতাকর্মীর উপর হামলা হলে তার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। কোনো ছাড় দেওয়া হবেনা। যেখানে বাধা আসবে সেখানেই জবাব দেওয়া হবে।

পথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের মূখপাত্র মাহবুব রশিদ মঞ্জু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও মুছাপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন, চরহাজারী ইউপি চেয়ারম্যান নূরুল হুদা, সাবেক ছাত্রনেতা হাসিব আহসান আলাল, জায়দল হক কচি, সিরাজিস সালেকিন রিমন প্রমুখ।  

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com