ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১ ● ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১
শিরোনাম: সরকারি প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি শুরু হচ্ছে       দাতার কাতারে বাংলাদেশ       পূর্ত ভবনে অস্ত্রের মহড়া: আওয়ামী লীগ নেতাদের অব্যাহতি       পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি      
রূপগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তানকে কুপিয়ে জখম
এস এম আবু কাউসার, রূপগঞ্জ
Published : Saturday, 15 May, 2021 at 5:02 PM

নারায়ণগঞ্জের রূপগঞ্জে  পূর্ব শত্রুতার জের ধরে প্রয়াত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়া মো. আরমানের ছেলে মাহমুদুল হাসান মুন্না (৪০)কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। ঈদের দিন সকাল ৭টার দিকে উপজেলার কাঞ্চন এলাকায় ঘটে এ ঘটনা। হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তি দাবি করেছে স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড।

আহত মাহমুদুল হাসান মুন্না জানায়, ঈদের আগের বৃহস্পতিবার বাড়ির সামনে রাস্তা থেকে ময়লা আবর্জনা পরিস্কার করতে গেলে পার্শ্ববতী হাবিবুরের ছেলে মাদকাসক্ত প্রান্ত মিয়া তার শরীরে থুথু ফেলে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ঈদের দিন (শুক্রবার) সকাল ৭টারদিকে নিজ বাড়ি থেকে কাঞ্চন উত্তর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে মুন্না তার ছোট ছেলে আরহামকে নিয়ে ঈদের নামাজ পড়তে যাবার পথে মাদকাসক্ত প্রান্ত মিয়া, তার বাবা হাবিবুর, ভাই সিয়ামসহ আরো ২-৩ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় হামলাকারী মুন্নাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত মুন্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এঘটনায় রাতেই মুন্না বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এদিকে মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়া মো. আরমানের ছেলের উপর হামলার খবর পেয়ে কাঞ্চন পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ তাকে দেখতে যান।

কাঞ্চন পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার রফিকুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধাদের কারনে দেশ আজ স্বাধীন। কিন্তু আজ আমাদের সন্তানদের উপরই হামলা, নির্যাতন। আমি এর তীব্র নিন্দা জানাই। এ ঘটনায় জড়িতদের অতি দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জসীম উদ্দিন বলেন, মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com