ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১ ● ১২ শ্রাবণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১
শিরোনাম: কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু       চট্টগ্রামে একদিনে মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড       অসুস্থ শ্বশুরের পাশে থাকতে আজই ফিরছেন লিটন দাস       লিবীয় উপকূলে নৌডুবি, ৫৭ অভিবাসীর মৃত্যুর আশঙ্কা       রামেক করোনা ওয়ার্ডে আরো ২১ জনের মৃত্যু       ময়মনসিংহ মেডিক্যালে আরো ১৯ জনের মৃত্যু       দেশে আরো ২৪৭ জনের মৃত্যু, শনাক্ত ১৫১৯২      
রাণীনগরে আনসার-ভিডিপি সদস্যদের মধ্যে ঈদ উপহার বিতরণ
রহিদুল ইসলাম রাইপ, রাণীনগর
Published : Tuesday, 11 May, 2021 at 9:09 PM

মুজিব বর্ষের উদ্দীপন আনসার ও ভিডিপি আছে সারাক্ষন- এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাজ করে আসছে বাংলাদেশ আনসার ও ভিডিপির সদস্যরা।

মঙ্গলবার নওগাঁর রাণীনগরে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বাংলাদেশ আনসার ও ভিডিপি বাহিনীর মহাপরিচালক মিজানুর রহমান শামীমের পক্ষ থেকে উপজেলার ৫০ জন হতদরিদ্র, অসহায় ও দু:স্থ্য আনসার ও ভিডিপির সদস্য এবং সদস্যাদের মধ্যে ঈদউপহার বিতরণ করা হয়েছে। ঈদ উপহার হিসেবে প্রতিজনকে চাল ৩কেজি, আলু ২কেজি, পেয়াজ ১কেজি, ডাল ১/২ কেজি, তেল ১লিটার খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এদিন উপজেলা আনসার ও ভিডিপির কার্যালয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভ’মি) রাশেদুল ইসলাম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রুস্তম আলী ফারাজী, জীবন মাহমুদ প্রমুখ।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রুস্তম আলী ফারাজী বলেন গ্রামের প্রতিটি ঘরে ঘরে গিয়ে সেবা দিয়ে আসেন এই সব আনসার ও ভিডিপির সদস্যরা। করোনা ভাইরাস মহামারির শুরু থেকে সম্মুখ যোদ্ধা হিসেবে এই সদস্যরা কাজ করে আসছেন। কিন্তু এই সদস্যদের সুযোগ-সুবিধা অনেক কম থাকায় মহাপরিচালক মহোদয় হতদরিদ্র ও অসহায় সদস্যের পরিবারের মধ্যে ঈদের কিছুটা আনন্দ পৌছে দেওয়ার লক্ষ্যে এই সামান্য ঈদ উপহার প্রদান করেছেন। সেগুলো আমরা প্রকৃত সদস্যদের পৌছে দিচ্ছি। আগামীতেও এই ধরনের কর্মকাণ্ড অব্যাহত রাখা হবে বলে জানিয়েছেন মহাপরিচালক স্যার।

একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com